দেবহাটার কুলিয়ার আছাদুল হক ও প্রাননাথ দাশের মনোনয়ন দাখিল

0
152

নিজস্ব প্রতিবেদক : দলীয় মনোনয়ন থেকে বঞ্চিত হয়েও কুলিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে প্রতিদ্বন্দীতায় অংশ নিচ্ছেন পাঁচবারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আছাদুল হক এবং জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক বাবু প্রাননাথ দাশ। সোমবার দুপুরে দেবহাটা উপজেলা নির্বাচন অফিসার মনোরঞ্জন বিশ্বাসের কার্যালয়ে নিজেদের প্রার্থীতার মনোনয়নপত্র জমা দেয়ার মধ্য দিয়ে গণমাধ্যমকর্মীদের কাছে বিষয়টি নিশ্চিত করেছেন বর্ষিয়ান রাজনীতিবিদ আছাদুল হক ও প্রাননাথ দাশ। তাদের মধ্যে দাখিলকৃত মনোনয়ন পত্রে সাবেক চেয়ারম্যান আছাদুল হক ঘোড়া এবং প্রাননাথ দাশ আনারস প্রতিক পেতে ইচ্ছাপোষন করেছেন। মনোনয়নপত্র জমা দেয়ার পর একসাথে ফটোসেশনও করেন এ দুই প্রার্থী।
এসময় আছাদুল হক ও প্রাননাথ দাশ বলেন, আমরা দলীয় মনোনয়ন বঞ্চিত হলেও ইউনিয়নের সর্বস্তরের মানুষ ও সাধারণ ভোটারদের প্রতি আমাদের অগাধ আস্থা ও বিশ্বাস রয়েছে। আমরা প্রতিহিংসা পরায়ন নই কিংবা হানাহানির রাজনীতিতে বিশ্বাসী নই। প্রশাসনের কাছে আমাদের দাবী শুধু সুষ্ঠ নির্বাচনের। জনগন ব্যালটের মাধ্যমে যে রায় দিবে, আমরা তা সাদরে গ্রহন করবো।
অন্যদিকে নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, মঙ্গলবার পর্যন্ত মনোনয়ন পত্র জমা দেয়া এবং ১১ নভেম্বর পর্যন্ত প্রার্থীতা প্রত্যাহারের সুযোগ পাবেন প্রার্থীরা। ১২ নভেম্বর চেয়ারম্যান পদের দলীয় প্রার্থী ব্যাতীত অন্যান্য চেয়ারম্যান ও মেম্বর প্রার্থীদের প্রতিক বরাদ্দ দেয়া হ