দরগাহপুরে বিচারের নামে মারধর, মেম্বারের বিরুদ্ধে অবৈধ দখল ও নির্যাতনের অভিযোগ!

0
218

আশাশুনি প্রতিনিধি:
আশাশুনি উপজেলার দরগাহপুর ইউপি সদস্য মুজিবর রহমানের বিরুদ্ধে সরকারি খাস সম্পত্তি অবৈধভাবে দখল, মামলার ভীতি প্রদর্শন ও বিচারের নামে শারীরিক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে মঙ্গলবার উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজার বরাবর গ্রামবাসীর পক্ষে লিখিত লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে। লিখিত অভিযোগ দায়ের করেছেন, রামনগর গ্রামের মৃত জাহাবক্স সরদারের ছেলে কামাল হুসাইন।
লিখিত অভিযোগে প্রকাশ, দরগাহপুরের ইউপি সদস্য মুজিবর রহমান জনপ্রতিনিধির ক্ষমতাকে কাজে লাগিয়ে তিনি বিভিন্ন বে-আইনি কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছেন। সম্প্রতি তিনি ইউপি চেয়ারম্যানসহ কারও তোয়াক্কা না করে নিজ লাঠিয়াল বাহিনী নিয়ে রামনগর গ্রামের স্বপন ব্যাণার্জী, আশুতোষ কর্মকার, ডা. দাউদ খান, ছরোউদ্দীন, মনিরুল ইসলাম, কামরুল মাষ্টার, দিদারুল, কার্তিক পাল, আইয়ুব, বিমলসহ আরও অনেকের সামাজিক মান সম্মান ক্ষুন্ন করে বিচারের নামে তাদেরকে মারধরসহ ভয়ভীতি প্রদর্শন করে। তার ভয়ে এলাকার সাধারণ মানুষ মুখ খুলতে সাহস পায়না।
সোমবার (২ মার্চ) রামনগর বাজারে নির্ধারিত স্থানে সৌর প্যানেল বসানো হলে তিনি সেখান থেকে তুলে নিয়ে সেটি তার সুবিধামত স্থানে বসিয়েছেন। এবিষয়ে আমি প্রতিবাদ করলে তিনি আমাকে মিথ্যা মামলায় ফাঁসাবেন বলে হুমকি দিয়েছেন। এ ব্যাপারে ইউপি সদসে মুজিবরের বিরুদ্ধে আশাশুনি থাানায় ১১৩ নং একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। এ পরিস্থিতি থেকে মুক্তি পেতে প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছেন ভূক্তভোগী সাধারণ মানুষ। এ ব্যাপারে ইউপি সদস্য মুজিবর রহমানের কাছে জানতে চাইলে অভিযোগ অস্বীকার করে তিনি বলেন- যে সম্পত্তি দখলের অভিযোগ করা হয়েছে সেটা আমি ইজারা নিয়ে দখলে আছি। যেখানে বিদ্যুৎ আছে সেখান থেকে সরিয়ে অন্ধকার স্থানে সোলার প্যানেল বসানো হয়েছে এবং অন্যান্য অভিযোগ গুলি ভিত্তিহীন।