ঢাকায় বাজাজ মোটরসাইলের সার্ভিস ক্যাম্প ও মেলার আয়োজন করল উত্তরা মোটর্স

0
76

ঢাকা অফিসঃ উত্তরা মোটর্স দেশের সবচেয়ে জনপ্রিয় এবং সর্বাধিক বিক্রিত বাজাজ মোটরসাইকেল দীর্ঘ ৪ দশক ধরে সমগ্র দেশব্যাপী ১৫টি শাখা অফিস, ৩৫০ টির অধিক থ্রী এস ডিলার (সেলস, সার্ভিস ও স্পেয়ার পার্টস) এর মাধ্যমে বাজারজাত করে আসছে ও অনুমোদিত সার্ভিস সেন্টার তথা প্রশিক্ষনপ্রাপ্ত মেকানিক্স এর মাধ্যমে শহর থেকে গ্রাম গঞ্জে বিক্রয়োত্তর সেবা প্রদান নিশ্চিত ও সহজলভ্য করে আসছে । এরই অংশ হিসেবে গত ১৭ই জুন থেকে ৫ দিন ব্যাপী উত্তরা মোটর্স এর সার্ভিস সেন্টার তেজগাও, বেগুনবাড়ি ঢাকায় শুরু হল বাজাজ মোটরসাইকেল সার্ভিস ক্যাম্প ও মেলা। এই সার্ভিস ক্যাম্প চলবে ২১ই জুন’২৩ পর্যন্ত।

এ সার্ভিস ক্যাম্পে গতকাল পর্যন্ত ২৫০ টিরও বেশি বাজাজ মোটরসাইকেলের ফ্রি চেক-আপ ও সার্ভিস করা হয়। তাছাড়া বিশেষ অফার হিসেবে থাকছে লেবার চার্জ এর উপর ৫০% ও জেনুইন পার্টস এর উপর ১০% পর্যন্ত ছাড়। গ্রাহকদের জন্য রয়েছে ফ্রি হেল্থ চেক-আপ ও অভিজ্ঞ প্রশিক্ষক দ্বারা পিরিয়ডিক মেইনটেনেন্স ও সেইফটি ট্রেনিং এর ব্যবস্থা।

বাংলাদেশে অটোমোবাইল সেক্টরের স্বনামধন্য, সুপ্রতিষ্ঠিত ও শীর্ষস্থানীয় মোটরসাইকেল আমদানিকারক, সংযোজনকারী, প্রস্তুতকারী এবং বাজারজাতকারী প্রতিষ্ঠান উত্তরা মোটর্স মোটরসাইকেল বিক্রয়ে এককভাবে ৫০% মার্কেট শেয়ারের অধিকারী। উত্তরা মোটর্স বাংলাদেশে বাজাজ মোটরসাইকেলের একমাত্র পরিবেশক।