ডুমুরিয়ায় ঢিলেঢালা ভাবে দলিল লেখকের কলম বিরতি, একাংশের কর্মসূচি বর্জন

0
132
ডুমুরিয়ায় ঢিলেঢালা ভাবে দলিল লেখকের কলম বিরতি, একাংশের কর্মসূচি বর্জন

ডুমুরিয়া প্রতিনিধি:
ডুমুরিয়ায় সাব-রেজিস্ট্রি অফিসে দলিল লেখক সমিতির কতিপয় লেখক নামে মাত্র কলম বিরতি পালন করেছে। জেলা সাব- রেজিস্ট্রারের অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে জেলা দলিল লেখক সমিতি ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে সোমবার সকালে অফিসের সামনে পূর্ণদিবস কলম বিরতি কর্মসূচি পালন করেন।
এসময় উপস্থিত ছিলেন সমিতির সভাপতি সরদার নূরুল ইসলাম,ফাররুখ হোসেন খান, মোজাম্মেল খান সহ কতিপয় সদস্য। তবে দুপুর ১২টার মধ্যে তারা কর্মসূচি গুটিয়ে নেন। এদিকে বেশির ভাগ দলিল লেখক এ কর্মসূচি বর্জন করেন।
দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম মোল্লা বলেন আজই আমার ৫টি দলিল রেজিস্ট্রি হয়েছে। কলম বিরতি বলে আমি কিছু জানি না।
দলিল লেখক সমিতির বৃহৎ একাংশের নেতা মোহাম্মদ সেলিম খান জানান, কতিপয় দলিল লেখক কিছু সময়ের জন্য ঢিলেঢালাভাবে এটি পালন করেছে। তবে বেশিরভাগ দলিল লেখক এ কর্মসূচি বর্জন করেছে এবং নিয়মিত দলিল লেখার কাজ করেছে।
এ প্রসঙ্গে সাব রেজিস্ট্রার মোঃ শাহিদুর রহমান জানান, কলম বিরতি বলে কোনো কর্মসূচি ছিল কিনা তা আমার জানা নেই। এখানে প্রতিদিনের ন্যায় আজও যথারীতি দলিল লেখকরা দলিল সাবমিট করেছে এবং দালিলিক কাজ সম্পন্ন করা হয়েছে। তিনি আরও বলেন তাদের কিছু অন্যায় আবদার না রাখার জন্যই এ কর্মসূচী।