টিভিএস নিয়ে এলো রেডিয়ন ১১০ সিসি মোটরসাইকেল

0
352

ঢাকা অফিস:
সাতক্ষীরা-এর একটি স্থানীয় হোটেলে টিভিএস অটো বাংলাদেশ লিঃ মোটরসাইকেল গ্রাহকদের উপহার দিয়েছে সম্পুর্ন নতুন মোটরসাইকেল ”রেডিয়ন ১১০ সিসি”। নতুন যুগের চাহিদা মেটাতে টিভিএস অটো বাংলাদেশ লিঃ এই মোটরসাইকেলটি উদ্বোধন করলো। জাঁকজমকপূর্ণ এক অনুষ্ঠানের মধ্য দিয়ে এই লঞ্চিং ইভেন্টের শুভ উদ্বোধন করেন টিভিএস অটো বাংলাদেশ লিঃ-এর সিইও বিপ্লব কুমার রায়। অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড-এর, বিজনেস হেড মৃগেন ব্যানার্জী, ন্যাশনাল সেলস ম্যানেজার আতিকুর রহমান, হেড অব মার্কেটিং মোঃ আশরাফুল হাসান, হেড অব সার্ভিস সৌরভ বোস, হেড অব স্পেয়ার্স মনিরুল হক বিন শহিদ সহ টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড-এর এরিয়ার ডিলার বৃন্দ।
আধুনিক স্টাইল, অধিকতর শক্তিশালী ইঞ্জিন আর দারুন স্বাচ্ছন্দ্যের একটি আদর্শ সমন্বয় হল টিভিএস রেডিয়ন ১১০ সিসি। সারা দেশ জুড়ে টিভিএস ব্র্যান্ডের রয়েছে অগণিত ক্রেতা আর এই ঐতিহ্যের ধারাবাহিকতা রক্ষা করেই স¤পুর্ন নতুন কিছু ফির্চাস নিয়ে এসেছে নতুন এই মোটরসাইকেল। টিভিএস মেট্রো প্লাস ১০৯.৭ সিসি শক্তিসম্পন্ন জ্বালানি সাশ্রয়ী এক মোটর সাইকেল। বিস্ময়কর কম জ্বালানী খরচ; নতুন “ডিউরালাইফ” ইঞ্জিন দেয় চমৎকার ফোর স্ট্রোক পারফরম্যান্স। অধিক টর্ক নিশ্চিত করে বেশি শক্তি আর বেশি পিক আপ। “ডিউরালাইফ” ইঞ্জিনে রয়েছে ফোর ¯পীড গিয়ার বক্স, এবং যেকোনো গিয়ারে ইলেক্ট্রিক স্টার্ট-এর সুবিধা। ক¤িপ্রহেন্সিভ ডিজিটাল ড্যাসর্বোডে আছে একটি কারের মত এ্যানালগ ¯পীডমিটার এবং অত্যাধুনিক ডিজিটাল ইনফরমেশান ডিসপ্লে সেই সাথে রয়েছে সার্ভিস ইন্ডিকেটর, যা আরোহীকে বলে দেবে কখন সার্ভিস প্রয়োজন আর কখন প্রয়োজন জ্বালানী।
টিভিএস রেডিয়ন ১১০ সিসি মোটর সাইকেল সাধ এবং সাধ্যের অপূর্ব এক সমন্বয় । ভলকানো রেড, মেটালিক বøাক এবং রয়াল পার্পেল তিনটি কালার কম্বিনেশানে রেডিয়ন পাওয়া যাবে বাংলাদেশ জুড়ে টিভিএস অনুমোদিত সকল ডিলার পয়েন্ট এ। সম্পুর্ন নতুন এই মটরসাইকেলের উদ্ভোদন উপলক্ষ্যে এর বিশেষ মূল্য নির্ধারন করা হয়েছে ৯৫,৯০০ টাকা।
টিভিএস অটো বাংলাদেশ লিঃ বাংলাদেশী ক্রেতাদের চাহিদাকে পূরণ করতে সবসময় নতুন নতুন পণ্য চালু করতে প্রত্যয়ী এবং টিভিএস রেডিয়ন -এর সিলেট লঞ্চিং তারই একটি অংশ।