ঝিনাইদহ হতে ধর্ষণের চেষ্টা ও হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

0
130
ঝিনাইদহ হতে ধর্ষণের চেষ্টা ও হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:
ঝিনাইদহ হতে ধর্ষণের চেষ্টা ও হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার করছে র‌্যাব-৬। বৃহস্পতিবার ১০ ফেব্রæয়ারি র‌্যাব-৬ (ঝিনাইদহ ক্যাম্প) এর একটি চৌকস আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পেরে ঝিনাইদহ জেলার সদর থানার ৯নং পোড়াহাটি গ্রামে রাত পৌণে ১২টায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ ইয়াদ মোল্লা (৪০)’কে গ্রেফতার করে। সে নড়াইল সদর উপজেলার বিল ডুমুরতলার বাসিন্দা মৃত চান মোল্লার ছেলে।
জানা গেছে, গত ১০ ফেব্রæয়ারি ২০২২ তারিখ ঝিনাইদহে সদর উপজেলার ৯নং পোড়াহাটি গ্রামস্থ এলাকার আনা মিয়ার স্ত্রী মোছাঃ বিবি জান (৫৫)’কে গুরুতর আঘাত ও রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে। উক্ত ভিকটিম ছাগলের জন্য কাঠাল গাছের পাতা আনাতে পুকুর পাড়ে যাওয়ার পরে এক পাষন্ড নরপিচাশ আসামী আসেপাশে কোন লোকজন না থাকায় আচমকা ভিকটিমকে ধর্ষনের চেষ্টা চালায় এবং এক পর্যায়ে ভিকটিমকে এলোপাথারী লাঠি ও ইট দ্বারা মাথায় সজোরে আঘাত করে। স্থানীয় লোকজন ভিকটিমকে গুরুতর আঘাত ও রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে চিকিৎসার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। সদর হাপাতালের চিকিৎসক ভিকটিমের অবস্থা গুরুতর দেখে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজে রেফার্ড করলে সেখানে নেওয়ার পথে পথিমধ্যে বিবি জান মারা যায়।
পরবর্তীতে ভিকটিমের ছেলে বাদী হয়ে পাষন্ড নরপিচাশ আসামী মোঃ ইয়াদ মোল্লা (৪০) এর বিরুদ্ধে ঝিনাইদহ জেলার সদর থানায় ধর্ষণের চেষ্টা ও হত্যা মামলা দায়ের করে। মামলা হওয়ার পর থেকে র‌্যাব-৬ (ঝিনাইদহ ক্যাম্প) এর একটি আভিযানিক দল আসামী গ্রেফতারের লক্ষ্যে ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় ১০ ফেব্রæয়ারি র‌্যাব-৬ (ঝিনাইদহ ক্যাম্প) এর একটি চৌকস আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, উক্ত মামলার পলাতক আসামী ঝিনাইদহ জেলার সদর থানার ৯নং পোড়াহাটি গ্রামস্থ এলাকায় অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের সত্যতা যাচাই ও আইনানুগ ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি ্ওইদিনই রাত পৌণে ১২টায় সময় উক্ত স্থানে অভিযান পরিচালনা করে আসামী মোঃ ইয়াদ মোল্লা (৪০)’কে গ্রেফতার করে। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।
উল্লেখ্য, র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে হত্যা, ধর্ষণসহ সংগঠিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।