চোরকে জুতার মালা পরিয়ে বাজার ঘোরাল দোকানদাররা

0
149
চোরকে জুতার মালা পরিয়ে বাজার ঘোরাল দোকানদাররা

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি:
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় চুরির দায়ে অভিযুক্ত শহিদুল হোসেন (৪০) নামের এক চোরকে ধরে মারধর করে গলায় জুতার মালা পরিয়ে বাজার ঘুরিয়েছে বিক্ষুব্ধ দোকানদাররা। বৃহস্পতিবার বিকালে উপজেলার পাটগাতী বাজারে এ ঘটনা ঘটে।
পরে অভিযুক্ত চোরকে পুলিশে না দিয়ে মারধর করে জুতার মালা পড়িয়ে সারা বাজার ঘুড়িয়ে ছেড়ে দেয়া হয়। অভিযুক্ত চোর শহিদুল চিতলমারী উপজেলার হিজলা গ্রামের মোতালেব হোসেনের ছেলে।
পাটগাতি বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক মইনুল ইসলাম অপু জানান, এই চোর গত ১৪ জানুয়ারি পাটগাতি বাজারের মনি ইলেকট্রনিক্স থেকে দুইটি এলইডি টিভি ও একটি খাবারের দোকান থেকে ১৪ হাজার টাকা সহ মানিব্যাগ ও শিমলা সুইটস থেকে একটি মোবাইল চুরি করে। পরে দোকানদাররা বণিক সমিতির কার্যালয়ে অভিযোগ দিলে সিসি টিভির মাধ্যমে চোরকে সনাক্ত করা হয়। কিন্তু সে কারো পরিচিত না হওয়ায় তার বিরুদ্ধে কোনো ব্যবস্থা গ্রহণ করা হয়নি।
তিনি আরও জানান, বৃহস্পতিবার বিকালে এক ব্যক্তি বিভিন্ন দোকানের সামনে থেকে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করায় তাকে দোকানদাররা আটক করে। তখন প‚র্বের ধারণকৃত ভিডিও থেকে সংগ্রহীত ছবির সাথে তার চেহারা মিলে যাওয়ায় চোর সনাক্ত হয়ে যায়। তখন বিক্ষুব্ধ দোকানদাররা চোরকে মারধর করার পর জুতার মালা পরিয়ে সারা বাজার ঘুড়ায়। পরে মানবিক কারনে ঐ চোরকে পুলিশে না দিয়ে ছেড়ে দেওয়া হয়।