জাতির পিতার জন্মদিনে নগর ছাত্রলীগের বিভিন্ন কর্মসূচী ও মুজিব বর্ষে নগরবাসীকে ছাত্রলীগের শুভেচ্ছা

0
384

খবর বিজ্ঞপ্তি:
১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শতবার্ষিকী ও মুজিব বর্ষ-২০২০ এবং জাতীয় শিশু দিবস-২০২০ উদযাপনের লক্ষে বিভিন্ন কর্মসূচী ঘোষণা করেছে খুলনা মহানগর ছাত্রলীগ। সোমবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কর্মসূচী ঘোষণা করেন খুলনা মহানগর ছাত্রলীগ। ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মদিনে ঘোষিত খুলনা মহানগর ছাত্রলীগের কর্মসূচী গুলি নিন্মরুপ..
১৭ মার্চ সকাল ৭টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতির পিতার প্রতিকৃতিতে মাল্যদান। সকাল ৮টায় বয়রাস্থ খুলনা বেতার কেন্দ্র অবস্থিত জাতির পিতার ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ। সকাল ১০টায় দলীয় কার্যালয়ে কেককাটা ও জাতির পিতার রুহের মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল। বেলা ১১টায় স্ব-স্ব শিক্ষা প্রতিষ্টানে আলোচনা সভা ও দোয়া অনুষ্টানে অংশগ্রহন এবং সকল শিক্ষা প্রতিষ্টানে ছাত্রলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ভাষণ প্রচার। দুপুর দেড়টায় তথা বাদ জোহর খুলনা আলিয়া মাদ্রাসায় জাতির পিতার রুহের মাগফিরাত কামনা করে দোয় মাহফিল ও তবারক বিতরণ এবং এতিম ও দুস্থ্য ছাত্রদের মাঝে খাবার বিতরণ। রাত ৮টায় নগরীর শিববাড়ী মোড়ে কেন্দ্রীয় কর্মসূচীর সাথে একযোগে আতশবাজি ফুটানোর কর্মসূচী পালন করবে খুলনা মহানগর ছাত্রলীগ।
এছাড়াও মুজিব বর্ষ কে ঘিরে সারা বছর বিভিন্ন কর্মসূচী পালন করবে খুলনা মহানগর ছাত্রলীগ। মুজিব বর্ষকে ঘিরে ইতিমধ্যে খুলনা মহানগর ছাত্রলীগ নাইট ক্রিকেট টুর্নামেন্ট সফল ভাবে আয়োজন করেছে। শতাব্দীর মহানায়ক, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিব বর্ষ-২০২০ এবং জাতীয় শিশু দিবস-২০২০ উপলক্ষে খুলনাবাসীকে মুজিবীয় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি ও খুলনা মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন ও খুলনা মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল।