জমি নিয়ে বিরোধে সৎ ছেলের হাতে মা আহত

0
332

নওয়াপাড়া (যশোর) প্রতিনিধি
জমি নিয়ে বিরোধের জের ধরে সৎ ছেলের মারপিটে আহত হয়েছে লতিকা মন্ডল (৫৫)। গতকাল মঙ্গলবার সকালে অভয়নগর উপজেলার সুন্দলী গ্রামে এ ঘটনা ঘটে। তিনি অভয়নগর স্বাস্থ্যকমপ্লেক্স্রে চিকিৎসাধীন রয়েছেন। আহত লতিকা মন্ডল অভয়নগর থানায় লিখিত অভিযোগ করেছেন।
অভিযোগে জানা যায়, লতিকা মন্ডলকে তার স্বামী মৃত্যুর আগে বিগত ১৪/১২/১৬ তারিখে সুন্দলী মৌজায় বিভিন্ন দাগে তার ছেলে ও তার নামে ৩ একর ৬৮ শতক জমি রেজিস্ট্রি করে দেয়। এর মধ্যে ২৫ শতকের একটি জমিতে গতকাল তিনি শ্রমিক নিয়ে ওইজমিতে বোরো ধান রোপন করতে গেলে তার সৎ ছেলে তাপস কুমার বিশ্বাস (৪৮) ভাসুরের ছেলে বিভাষ বিশ্বাস (৪০) ও প্রতিবেশী ভোলা সুজন (৩৫) এবং বসন্ত বিশ্বাসকে (৫৫) নিয়ে লতিকা বিশ্বাসকে অকথ্য ভাষায় গালিগালাজ করে ওই জমিতে না যেতে হুমকি দেয়। এতে প্রতিবাদ করায় উক্ত বিবাদীরা এলোপাতাড়ি কিল ঘুষি মারে এবং লাঠি দিয়ে তার শরীরে আঘাত করে। এতে তিনি মারাত্মক আহত হলে এলাকাবাসী তাকে অভয়নগর স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে।
লতিকা বিশ্বাস বলেন, ‘ আমার স¦ামীর কাছ থেকে পাওয়া জমিতে দীর্ঘদিন ধরে আমি চাষাবাদ করে আসছি। গতকাল ওই জমিতে ধান লাগাতে গেলে আমার সৎ ছেলে তাপস কুমার বিশ্বাস, ভাসুরের ছেলে বিভাষ বিশ্বাস প্রতিবেশী কয়েকজনকে নিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ ও এলোপাতাড়ি কিল ঘুষি মারে এবং লাঠি দিয়ে আমার শরীরে আঘাত করে। এতে আমি মারাত্মক আহত হই।
সৎ ছেলে তাপস বিশ্বাস বলেন “ সকল ঘটনা সাজানো। কাউকে গালাগালও করা হয়নি। মারাও হয়নি।”
অভয়নগর থানার তদন্ত কর্মকর্তা এ এস আই মো: সদরুল আলম বলেন “ অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।”