জনসেবায় সেরা হওয়ায় সম্মাননা স্মারক পেলেন দিঘলিয়া ভূমি কমিশনার ফেরদৌস ওয়াহিদ

0
2574

নিজস্ব প্রতিবেদক: জনসেবায় সেরা হওয়ায় সম্মাননা স্মারক পেলেন খুলনা জেলার দিঘলিয়া সহকারী কমিশনার (ভূমি) ফেরদৌস ওয়াহিদ।জাতীয় পাবলিক সার্ভিস দিবস ২০১৮ উপলক্ষে জনসেবায় সেরা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে খুলনা জেলা প্রশাসন কর্তৃক বৃহস্পতিবার বিকেলে তাকে এই সম্মাননা স্মারক প্রদান করা হয়। এসময় প্রশাসনের উদ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এদিকে সেরার খেতাব পাওয়ায় সহকারী কমিশনার ফেরদৌস ওয়াহিদ তার ফেসবুকে দিঘলিয়াবাসী ও সিনিয়রদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। খুলনাটাইমস’র পাঠকদের জন্য তার লেখাটি নিচে হুবহু তুলে ধরা হলো-

জাতীয় পাবলিক সার্ভিস দিবস ২০১৮ উপলক্ষে জনসেবায় সেরা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে খুলনা জেলা প্রশাসন কর্তৃক সম্মাননা স্মারক পাওয়ায় আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি জেলা প্রশাসক, খুলনা মহোদয় জনাব মোঃ আমিন উল আহসান স্যার, অতিরিক্ত জেলা প্রশাসক এল এ জনাব মোঃ মনিরুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব জনাব আবু সায়েদ মোঃ মনজুর আলম, অতিরিক্ত জেলা প্রশাসক জনাব জিয়াউর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট গোলাম মঈন উদ্দিন হাসান, উপজেলা নির্বাহী অফিসার জনাব শম্পা কুন্ডু স্যারসহ জেলা প্রশাসন, খুলনা ও উপজেলা রাজস্ব প্রশাসন, দিঘলিয়ার সকল সহকর্মীর প্রতি। আমি আরও কৃতজ্ঞতা জানাচ্ছি দিঘলিয়াবাসির প্রতি যারা স্বতঃস্ফূর্তভাবে ভূমি অফিসে এসে দালাল মুক্তভাবে নিজের কাজ নিজে করে আমার কাজকে গতিশীল রেখেছেন। আমি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।