জনগণ বিএনপিকে অবাঞ্চিত ঘোষণা করেছে : শেখ জুয়েল

0
628

খবর বিজ্ঞপ্তি : বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত খুলনা-২ আসনের সংসদ সদস্য প্রার্থী শেখ সালাহ্উদ্দিন জুয়েল বলেছেন, যে দলের জন্মই হচ্ছে মিথ্য আর গুজবের মাঝে। তাদের আদর্শই হচ্ছে মিথ্য। তাদের মিথ্যার মুখ আজ জনগনের কাছেই উন্মোচিত তাই জনগনও আজ তাদের অবাঞ্চিত ঘোষনা করেছে। বর্তমান সময়ে দেখা যায় তারা জনগনের মন রক্ষার জন্য আওয়ামী লীগ সরকারের বিরূদ্ধে গুজব ছড়াচ্ছে, যার কোন ভিত্তি নাই। তাদের এই অপপ্রচার ও গুজবের জবাব দিতে হবে আগামী ৩০ ডিসেম্বর ভোটের মাধ্যমে। এজন্য আমাদের সকলকে একসাথে কাধে কাধ মিলিয়ে কাজ করে জননেত্রী শেখ হাসিনাকে চতুর্থবারের মত প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।
সোমবার সন্ধ্যায় নগরীর ইউনাইটেড ক্লাবে গোপালগঞ্জ জেলা কল্যান সমিতির এক মতবিনিময় সভায় তিনি সম্মানিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শেখ সোহেল।
সভায় আরো উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি কাজী আমিনুল ইসলাম,কাজী এনায়েত হোসেন, এমডিএ বাবুল রানা, মোঃ মুন্সি মাহাবুব আলম সোহাগ, এ্যাড. ফরিদ আহমেদ, কাউন্সিলর জেড এ মাহমুদ ডন, কাউন্সিলর আলী আকবর টিপু, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, জামাল উদ্দিন বাচ্চু, মোঃ মফিদুল ইসলাম টুটুল, এ্যাড. সাইফুল ইসলাম বাচ্চু, সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, অধ্যাপিকা রুনু ই্কবাল, কাউন্সিলর কাজী আবুল কালাম আজাদ বিকু, শেখ মোশাররফ হোসেন, শাহ মোঃ জাকিউর রহমান, মোঃ এম এ নাসিম, হাফিজুর রহমান হাফিজ, শফিকুর রহমান পলাশ, শেখ মোঃ ফারুখ হাসান হিটলু, শেখ শাহাজালাল হোসেন সুজন, তাজদিকুর রহমান জয়, মশিউর রহমান সুমন, আলিমুল জিয়া, জোযেব সিদ্দিকী সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। সভায় সভাপতিত্ব করেন গোপালগঞ্জ জেলা কল্যান সমিতির সভাপতি শেখ আবেদ আলী ও পরিচালনা করেন খুলনা মহানগর আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক হাফেজ মোঃ শামীম। এছাড়া তিনি দুপুর ১টায় খুলনা মহানগর ও জেলা ১৪ দলের সভায়, ও সন্ধ্যায় দলীয় কার্যালয়ে খুলনা মহানগর স্বেচ্ছাসেবক লীগের এক মতবিনিময় সভায় যোগদান করেন।