১৫ কেজি গাঁজা এবং প্রাইভেটকারসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব

0
43

নিজস্ব প্রতিবেদক
র‌্যাব—৬, গোপালগঞ্জ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কাশিয়ানি থানাধীন ভাটিয়াপাড়া বাসস্ট্যান্ড এলাকায় প্রাইভেটকার যোগে মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদে ভিত্তিতে মোঃ ইয়াছিন(৩০) থানা ও জেলা ব্রাহ্মনবাড়ীয়া ১৫ কেজি গাঁজাসহ একটি প্রাইভেটকার উদ্ধার পূর্বক গ্রেফতার করে।
শনিবার (২৩ মার্চ) র‌্যাব—৬, ভাটিয়াপাড়া ক্যাম্প, গোপালগঞ্জ গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, গোপালগঞ্জ জেলার কাশিয়ানি থানাধীন ভাটিয়াপাড়া বাসস্ট্যান্ড এলাকায় একজন ব্যক্তি একটি প্রাইভেটকারে করে গোপনে মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের প্রেক্ষিতে র‌্যাব—৬, ভাটিয়াপাড়া ক্যাম্পের একটি আভিযানিক দল ঘটনাস্থলে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে উক্ত মাদক ব্যাবসায়ী পালিয়ে যাওয়ার চেষ্টাকালে আসামী মোঃ ইয়াছিন (৩০), পিতাঃ শওকত আলী, মাতাঃ রহিমা বেগম, সাং— মহিউদ্দিন নগর বেপারী বাড়ী, ইউনিয়নঃ সুলতানপুর, থানাঃ ব্রাহ্মনবাড়ীয়া, জেলাঃ ব্রাহ্মনবাড়িয়া র‌্যাবের নিকট আটক হন। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে আসামীর হেফ্জত হতে ১৫ কেজি গাজা ও গাজা পরিবহনের কাজে ব্যাবহৃত একটি প্রাইভেটকার উদ্ধার পূর্বক জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী উক্ত মাদকদ্রব্য ব্যবসার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। মাদকদ্রব্য ক্রয়—বিক্রয়ের সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত আছে।
গ্রেফতারকৃত আসামীকে গোপালগঞ্জ জেলার কাশিয়ানি থানায় হস্তান্তর করতঃ আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন।