গাজী আব্দুল হাদী ফাউন্ডেশনের উদ্যোগে হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

0
397
ডুমুরিয়া প্রতিনিধি: খুলনায় গাজী আব্দুল হাদী ফাউন্ডেশনের পক্ষে ডুমুরিয়া উপজেলা চেয়ারম্যান গাজী এজাজ আহম্মেদ এর ব্যবস্থাপনায় ডুমুরিয়া উপজেলার ১৪ টি ইউনিয়নে ১ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় প্রধান অতিথি থেকে ইউনিয়নের নেতৃবৃন্দের কাছে খাদ্য সামগ্রী হস্তান্তর করেন সাবেক মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এমপি।
বৃহস্পতিবার (১৬ এপ্রিল) সকালে শাহপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।প্রধান অতিথি বলেন, করোনা ভাইরাস ইস্যুতে আতঙ্কিত না হওয়া এবং সরকারী নির্দেশনা অনুযায়ী স্বাস্হ্যবিধি মেনে নির্ধারিত তারিখ পর্যন্ত ঘরের বাইরে বের না হওয়ার অনুরোধ করেন। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনা অনুযায়ী যতদিন পর্যন্ত পরিস্হিতি স্বাভাবিক না হয় ততদিন পর্যন্ত দেশের খেঁটে খাওয়া দিনমজুরসহ দুঃস্হ- অসহায় পরিবারগুলোকে পর্যায়ক্রমে খাদ্য সহায়তা দেয়া অব্যহত থাকবে বলে তিনি জানান।
গাজী এজাজ আহমেদ বলেন, ডুমুরিয়ার ১৪ টি ইউনিয়নে এক হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হলো। আরো ১ হাজার হাতে মজুদ রাখা আছে।পর্যায়ক্রমে জরুরী প্রয়োজনে সেগুলোও বিতরণ করা হবে। এসময় তিনি সকলকে ধৈর্যধারণ করে ঘরে থাকার আহ্বান জানান। সরকারী নির্দেশনা মেনে চলা ও জনসমাগম এড়াতে বিভিন্ন দিক নির্দেশনা দেন।এসময় উপস্থিত ছিলেন  বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ ও বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।