খুলনা সিটি কলেজ ছাত্রলীগের রাজনীতির সাথে সংশ্লিষ্ট সকলকে রেজিষ্ট্রেশন করার আহবান

0
130

নিজস্ব প্রতিবেদক:
আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করার লক্ষে, বাংলাদেশ ছাত্রলীগ, সরকারি মজিদ মেমোরিয়াল সিটি কলেজ শাখার, সাবেক ছাত্রলীগ নেতৃবৃন্দের উদ্যোগে সোমবার (১১ সেপ্টেম্বর) রাত ৮ টায় কলেজ ক্যাম্পাসে বিশেষ সভা অনুষ্ঠিত হয়।
সভায় জাতীয় সংসদ নির্বাচনের কার্যক্রম ঐক্যবদ্ধভাবে করার জন্য সর্বসম্মতিক্রমে বাংলাদেশ ছাত্রলীগ সিটি কলেজ শাখার সাবেক নেতৃবৃন্দের ১ম মিলন মেলা অনুষ্ঠান আয়োজনের সিদ্ধান্ত গ্রহন করা হয়। মিলন মেলা উপলক্ষে বেশ কিছু সিদ্ধান্ত গৃহীত হয়। সভা শেষে সিটি কলেজ ছাত্রলীগের রাজনীতির সাথে সংশ্লিষ্ট সকলকে রেজিষ্ট্রেশন করার জন্য আহবান জানানো হয়।
সভায় গৃহিত সিদ্ধান্তসমূহ হচ্ছে, ১। অক্টোবর মাসের শেষের দিকে মিলনমেলা অনুষ্ঠিত হবে। ২। অনুষ্ঠানের রেজিষ্ট্রেশন ফি, সাবেক ছাত্র নেতা (পুরুষ – মহিলা) = ৬০০ টাকা। পরিবারের (স্বামী – স্ত্রী যদি অংশগ্রহণ করতে চায়) তার রেজিষ্ট্রেশন ফি = ৬০০ টাকা। সন্তান ক্লাস ৮ শ্রেনী পর্যন্ত = ৩০০টাকা। নবম শ্রেনী থেকে = ৬০০ টাকা এবং বর্তমান ছাত্রলীগের রেজিষ্ট্রেশন ফি = ১০০ টাকা। অনুষ্ঠানের দিনে র‌্যালি, সৃতিচারণ, মধ্যাহ্নভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে। এবং রেজিষ্ট্রেশনের শেষ তারিখ ৭ই অক্টোবর।