খুলনা জেলা মহিলা আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

0
228

খবর বিজ্ঞপ্তি:

খুলনায় স্বতস্ফূর্তভাবে উদ্যাপিত হয়েছে বাংলাদেশ মহিলা আ’লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী। গতকাল রবিবার সংগঠনটির দলীয় কার্যালয়ে জেলা মহিলা আ’লীগের উদ্যোগে নানা কর্মসূচির আয়োজন করা হয়। সকাল ১০টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতে মাল্যদান, জাতীয় দলীয় পতাকা উত্তোলন ও ১১টায় কেক কাটা হয়।

খুলনা জেলা মহিলা আ’লীগের সভাপতি হোসনে আরা চম্পার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজনীন নাহার কনার সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ। সম্মানিত অতিথি ছিলেন নগর আ’লীগের সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল।

বিশেষ অতিথি ছিলেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এড. সুজিত অধিকারী, নগর সাধারণ সম্পাদক এমডি এ বাবুল রানা, খুলনা-৫ আসনের সংসদ সদস্য নারায়ণ চন্দ্র চন্দ, খুলনা-৬ আসনের সংসদ সদস্য আকতারুজ্জামান বাবু।

আরো উপস্থিত ছিলেন অধ্যক্ষ দেলোয়ারা বেগম, এড. রবীন্দ্রনাথ মন্ডল, রফিকুল রহমান রিপন, সরফুউদ্দিন বিশ্বাস বাচ্চু, কামরুজ্জামান জামাল, এস এম খালেদীন রশিদী সুকর্ন, হালিমা বেগম, অসিত বরণ বিশ্বাস, জামিল খান, শিউলি সরোয়ার, খুলনা আইনজীবী সমিতির সভাপতি এড. সাইফুল ইসলাম, নগর যুবলীগের আহবায়ক শফিকুর রহমান পলাশ ও যুগ্ম-আহবায়ক শেখ শাহজালাল হোসেন সুজন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান চৌধুরী রায়হান ফরিদ, জেলা কৃষক লীগের সভাপতি আশরাফুজ্জামান বাবুল ও সাধারণ সস্পাদক মানিকউজ্জামান অশোক, জেলা শ্রমিক লীগের সভাপতি বি এম এ জাফর ও সাধারণ সম্পাদক পীর আলী, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ পারভেজ হাওলাদার ও সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন, শাহিনা আক্তার লিপি, আজিজা সুলতানা, এড. ফাল্গুনী মিতা, সামছুন্নাহার, আকলিমা, শাপলা লিলি, শাহিদা ইসলাম, আঞ্জুয়ারা সুখি, তাহিরা নয়ন, তহমীনা বেগম, হাসনা হেনা, নিলিমা চক্রবর্তী, লিপিকা বৈরাগী প্রমুখ।