খুলনা জেলা পুলিশ সুপারের সাথে পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সভা

0
95

নিজস্ব প্রতিবেদক:
আসন্ন শারদীয় দুর্গোৎসব-২০২৩ নির্বিঘেœ পালনের লক্ষ্যে শনিবার (৩০ সেপ্টেম্বর) পুলিশ সুপারের কার্যালয় সম্মেলন কক্ষে খুলনা জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান পিপিএম-সেবা এর সভাপতিত্বে খুলনা জেলা পর্যায়ের এবং উপজেলা পর্যায়ের পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
পুলিশ সুপার তার বক্তব্যে বলেন; সম্প্রীতি ও ভ্রাতৃত্বের বন্ধনে আমাদের দেশে শারদীয় দুর্গাপূজা উৎসব পালিত হয়ে থাকে। খুলনা জেলাতে বিগত সময়ের মত এ বছরও শান্তিপূর্ণ ও আনন্দমূখর পরিবেশে পূজা উদযাপন করার জন্য পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনসহ যেকোনো পরিস্থিতি মোকাবেলায় খুলনা জেলা পুলিশ তৎপর রয়েছে। উপস্থিত সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন এবং সকল পূজামÐপে সিসি ক্যামেরা স্থাপন করা, পর্যাপ্ত আলো, স্ট্যান্ডবাই জেনারেটর লাইট এর ব্যবস্থা রাখার নির্দেশ প্রদান করেন।


উক্ত সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) তানভীর আহমদ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) সুশান্ত সরকার পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) তাপস কুমার পাল এবং অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) এস.এম আল-বেরুনীসহ জেলা পর্যায়ের এবং উপজেলা পর্যায়ের পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ।