খুলনা খানজাহান আলী থানা জামায়াতের আমীরসহ গ্রেফতার ৪

0
401

ফুলবাড়ীগেট (খুলনা) প্রতিনিধিঃ

খানজাহান আলী থানা জামায়াতের আমীর সৈয়দ হাসান মাহমুদ টিটুসহ জামায়াত ও বিএনপির চার নেতা-কর্মীকে পুলিশ নাশকতার মামলায় আটক করেছে। পুলিশের বিশেষ অভিযানে সোমবার দুপুর ১টা ৩০ মিনিটে খানজাহান আলী থানার অফিসার্স ইনচার্জ মোঃ শফিকুল ইসলামের নেতৃত্বে খানজাহান আলী থানার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালিত হয়।

অভিযানে ইষ্টার্ণগেট গাবতলা নিজ বাসভবন থেকে খানজাহান আলী থানা জামায়াতের আমির সৈয়দ হাসান মাহমুদ টিটুকে গ্রেফতার করেছে। পুলিশ জানান আটককৃত জামায়াত নেতা টিটুকে মামলা নং ৯ তং ২১/৯/১৮ নাশকতার মামলায় গ্রেফতার করা হয়েছে।

অপর আটককৃত খানজাহান আলী থানার শ্রমিকদল নেতা মোঃ শাহিন হোসেন(৩০)কে রবিবার রাত সোয়া ৯টায় পুর্ব সেনপাড়া এলাকা থেকে তার বাসা থেকে গ্রেফতার করা হয় এবং রাত ১০টায় মহেশ^রপাশার দিঘিরপাড় এলাকা থেকে থানা বিএনপির সদস্য মজিবর রহমান(৪৩)কে আটক করা হয়েছে। আটককৃত দুজনকে মামলা নং ১ তাং ৪/১০/১৮ নাশকতার মামলায় গ্রেফতার করা হয়েছে। দৌলতপুর থানা পুলিশ জানান রবিবার বিকালে জামায়াত নেতা তরিকুল ইসলাম স্বপনকে নাশকতার মামলায় গ্রেফতার করা হয়েছে।

খানজাহান আলী থানার অফিসার্স ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম জানান, পুলিশের বিশেষ অভিযানের এলাকার চিহিৃত সন্ত্রাসী, বিভিন্ন মামলার আসামী, মাদক ব্যবসায়ী সহ বিভিন্ন অপরাধের সাথে জড়িতদের গ্রেফতারে অংশ হিসাবে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের এই বিশেষ অভিযানে কোন নিরিহ মানুষ যাতে হয়রানী না হয় সেদিকে বিশেষ খেয়াল রেখে অভিযান পরিচালিত হচ্ছে।