খুলনা ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি সম্পাদককে কেএমপি’র সম্মাননা

0
592

খুলনা ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি সুবীর কুমার রায় ও সাধারণ সম্পাদক সোহাগ দেওয়ানকে খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি)’র পক্ষ থেকে সম্মানণা প্রদান করা হয়েছে।  সোমবার (১২নভেম্বর) কেএমপি’র সদর দপ্তরে আয়োজিত এক অনুষ্ঠানে এ সম্মাননা প্রদান করা হয়।
অনুষ্ঠানে খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি)’র কমিশনার মোঃ হুমায়ুন কবির পিপিএম সভাপতির বক্তৃতায় বলেন, আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশকে সার্বিকভাবে সাংবাদিকরা সহযোগিতা করে থাকেন। বিভিন্ন অপরাধের চিত্র সাংবাদিকরা মিডিয়ায় প্রচারের পর আমরা তা জানতে পারি। এবং সেই সকল অপরাধমূলক কাজের সাথে জড়িতদের আইনের আওতায় আনতে তখন অনেক সুবিধা হয়। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যাতে সুষ্ঠু ও শান্তিপূর্নভাবে খুলনা মেট্রোতে ভোট গ্রহনসহ পরবর্তি সকল কার্যক্রম সম্পন্ন করা যায় সে বিষয়ে সাংবাদিকদের সহায়তা প্রয়োজন বলেও তিনি তার বক্তৃতায় বলেন।
তিনি বলেন, নির্বাচনকে ঘিরে কোন প্রকার সন্ত্রাসী কার্যক্রম যাতে দুর্বৃত্তরা করতে সাহস না পায়, সেদিকে সজাগ দৃষ্টি রাখতে হবে। এছাড়া সাধারণ মানুষের মধ্যে বিরুপ প্রতিক্রীয়ার সৃষ্টি হয় এ ধরণের কোন কল্প কাহিনী লেখা যাতে মিডিয়ায় না হয় সেদিকে দৃষ্টি রাখতে অনুরোধ করেন।
অনুষ্ঠানে খুলনা প্রেস ক্লাবের সভাপতি ফারুক আহমেদ, সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশুসহ কার্যনির্বাহী কমিটির সকল নেতৃবৃন্দসহ অন্যান্য সাংবাদিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, কেএমপি’র উপ-পুলিশ কমিশনার সরদার রকিবুল ইসলাম, ডিসি (সদর দপ্তর) ফজলুর রহমান, রাশিদা বেগম এডিসি (সিটিএসবি), মোঃ সাইফুল হক ডিসি (ট্রাফিক), মোঃ জাফর হোসেন ডিসি (প্রসিকিউশন), মোল্লা জাহাঙ্গীর হোসেন ডিসি (উত্তর), মোঃ এহসান শাহ ডিসি (দক্ষিণ), এডিসি (মিডিয়া সোনালী সেনসহ কেএমপি’র সকল জোনের এসি ও ওসিবৃন্দ।