খুলনায় ৬২ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ী আটক

0
268

নিজস্ব প্রতিবেদক:
খুলনায় পৃথক অভিযানে ৬২ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে লবণচরা থানা পুলিশ ও নগর গোয়েন্দা পুলিশ। বুধবার ও মঙ্গলবার রাতে তাদের পৃথক অভিযানে আটক করা হয়।
আটকরা হলেন- সাতক্ষীরা সদরের আলিপুর চেকপোস্ট এলাকার ফজলুল হকের ছেলে বুলবুল হোসেন (৩৫), হাটখোলা শিবতলা গ্রামের কাশেম মোড়লের স্ত্রী রহিমা খাতুন (৩০) ও সদর থানাধীন বিকে মেইন রোড পূর্ববানিয়া খামার এলাকার মৃত এস কে আজিজুর রহমানের ছেলে এস কে আল-মাসুর রহমান @ আনজুম।
কেএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) শেখ মনির”জ্জামান মিঠু জানান, গতকাল বুধবার বেলা সোয়া ১২টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে লবণচরা থানাধীন জিরো পয়েন্ট থেকে ৪০ বোতল ফেন্সিডিলসহ বুলবুল ও রহিমাকে আটক করে লবণচরা থানা পুলিশ। পৃথক অভিযানে দৌলতপুর থানাধীন পাবলা সবুজ সংঘ ক্রস রোড থেকে ২২ বোতল ফেন্সিডিলসহ এস কে আল-মাসুর রহমান @ আনজুমকে আটক করে গোয়েন্দা পুলিশ (ডিবি)।
তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে জানা যায়- আটককৃতরা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থানে মাদকদ্রব্য ক্রয় বিক্রয় করে আসছে। তাদের বির”দ্ধে লবণচরা থানা ও দৌলতপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা র”জু করা হয়েছে।