খুলনায় ১৮৬ পিস ইয়াবাসহ আটক ৬

0
310

নিজস্ব প্রতিবেদক:
খুলনায় ১৮৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৬ মাদক ব্যবসায়ীকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। রবিবার নগরীর সদর, খালিশপুর, দৌলতপুর ও আড়ংঘাটা থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি) এর অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) শেখ মনিরুজ্জামান মিঠু জানান, খালিশপুর থানাধীন বিআইডিসি রোডস্থ লিবার্টি ষ্ট্যান্ড উত্তরা ব্যাংক লিমিটেড, খালিশপুর শাখার সামনে থেকে মোঃ আনোয়ার হোসেন (হাফিজুর) (৩১) কে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ, সদর থানাধীন শহীদ হাদিস পার্ক দক্ষিণ গেইট এর সামনে থেকে মোঃ জিসান বিশ্বাস (১৯) ও মোঃ রুবেল হাওলাদার (১৯) কে ৩৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ, দৌলতপুর থানাধীন মহেশ্বরপাশা উত্তর বনিকপাড়াস্থ মহেশ্বরপাশা মেইন রোডস্থ জনৈক কবির সাহেবের ৬ তলা বাড়ীর সামনে থেকে মোঃ হাসিবুর রহমান (২৩) কে ২৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ এবং আড়ংঘাটা থানাধীন কুয়েট তেলিগাতী-বাইপাস রোডস্থ মেসার্স তিষা ট্রেডার্স দোকানের সামনে পাঁকা রাস্তার উপর হতে মোঃ বাচ্চু শেখ (৩১) কে ২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়।
তিনি আরও জানান, গ্রেফতারকৃত ব্যক্তিরা দীর্ঘদিন ধরে খুলনা মহানগর এলাকায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সেবন ও ক্রয়-বিক্রয় করে আসছে। এ বিষয়ে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।