খুলনায় সুজুকি গাড়ীর মেলার আয়োজন করল উত্তরা মোটর্স লিমিটেড

0
534

খবর বিজ্ঞপ্তি: উত্তরা মোটর্স খুলনার গাড়ী ক্রেতাদের জন্য আজ থেকে ৩ দিনব্যাপি সুজুকি গাড়ির মেলা এর আয়োজন করেছে। হোটেল টাইগার গার্ডেন, শিববাড়ি মোরে প্রতদিন সকাল ১০ টা থেকে রাত ৯টা পর্যন্ত সুজুকি গাড়ির মেলা চলবে।
উত্তরা মোটর্স লিমিটেড সব সময় গাড়ীর ক্রেতাদের চাহিদা মোতাবেক সময় উপযোগী গুনগতমানের আধুনিক ও জ্বালানী সাশ্রয়ী সুজুকি গাড়ী সফলতার সহিত বাজারজাত করে আসছে । এর পাশাপাশি বিক্রয় পরবর্তী সেবার উপরও অধিকতর গুরুত্ব দিয়ে আসছে, যার ফলশ্রুতিতে উত্তরা মোটর্স এ পর্যন্ত সারাদেশে ৫০ হাজারেরও অধিক সুজুকি কার, জীপ, মাইক্রোবাস ও এম্বুল্যান্স বিক্রয় করতে সক্ষম হয়েছেন।
খুলনা চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাষ্ট্রিজ এর সভাপতি কাজি আমিনুল হক এবং সহ-সভাপতি মোস্তফা জেসান ভূট্রো এ মেলার উদ্ভোধন করেন। এ সময় উত্তরা মোটর্স লিমিটেড এর হেড অব বিজিনেস প্লানিং নাইমুর রহমানসহ অন্যান্য অতিথিবৃন্দ ও সুজুকি গাড়ীর মালিকগন উপস্থিত ছিলেন।
মেলা থেকে গাড়ি ক্রেতারা পছন্দের স্মার্ট হাইব্রিড প্রযুক্তির সুজুকি আরটিগা ও সুজুকি সিয়াজ, সুইফট, ওয়াগনার, ডিজার, ইকো এ্যাম্বুলেন্সসহ বিভিন্ন মডেলের সুজুকি গাড়ি ক্রয় করতে পারবেন। মেলায় গাড়ী ক্রেতাদের জন্য রয়েছে বিশেষ মূল্য ছাড় এবং সহজ শর্তে লোনের সুবিধা। উত্তরা মোটর্স দেশব্যাপি নিজস্ব ১৫টি শাখা অফিসের মাধ্যমে সুজুকি গাড়ির ফ্রি সার্ভিসিং এবং ওয়ারেন্টির নিশ্চয়তা প্রদান করে থাকেন।