খুলনায় ডিবি’র অভিযানে সাজাপ্রাপ্ত আসামিসহ আটক ৩

0
304

নিজস্ব প্রতিবেদক: খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে একাধিক মাদক মামলার আসামি হোসনে আরা (৩৫) ও কুলছুম বেগম (৪৫) কে ২১ বোতল ফেন্সিডিল ও ৫০০ গ্রাম গাঁজা এবং চেক জালিয়াতি মামলায় ৭ লাখ ৫০ হাজার টাকা জরিমানা ও ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি মাহাবুবুর রহমানসহ ৩ জনকে গ্রেফতার করা হেেছ। রবিবার রাতে তাদের রূপসা থানা এলাকা থেকে আটক করা হয়।
জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ তোফায়েল আহমেদ জানান, তার নেতৃত্বে পুলিশ পরিদর্শক গোপাল চন্দ্র রায়, সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনাকালে রূপসা থানাধীন ইলাইপুর থেকে হোসনে আরা বেগম ও মোছাঃ কুলছুম বেগমকে আটক করলেও তার সহযোগী আরো একজন আসামি পালিয়ে যায়। এসময় তাদের দেহ তল্লাশী করে ২১ বোতল ফেন্সিডিল ও পলিথিনে রক্ষিত ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে জেলা গোয়েন্দা শাখা, খুলনার পুলিশ পরিদর্শক গোপাল চন্দ্র রায় বাদী হয়ে রূপসা থানায় আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেন।
তাছাড়া চলমান বিশেষ অভিযান পরিচালনাকালে ৭ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা এবং ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি মাহাবুবুর রহমানকে বটিয়াঘাটা থানাধীন শান্তিনগর বাজার থেকে জেলা গোয়েন্দা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে উক্ত আসামিকে গ্রেফতার করেন।