খুলনায় ট্রান্সপোর্ট ব্যবসায়ীর লাশ উদ্ধার

0
503

নিজস্ব প্রতিবেদক:
খুলনার দৌলতপুরে ট্রান্সপোর্ট ব্যবসায়ী শেখ আনোয়ার হোসেন (৪২) এর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৩১জুলাই) বেলা ১১টার দিকে দেয়ানা পাখির মোড় এলাকায় বাড়ির পাশে পুকুরে ওই ব্যবসায়ীর লাশ ভেসে ওঠে।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। এর আগে সোমবার রাত ১১টার দিকে তিনি বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। মৃত ব্যবসায়ী আনোয়ার হোসেন ওই এলাকার জালাল হোসেনের ছেলে।
পারিবারিক সূত্রে জানা যায়, প্রতিরাতে খাবারের পর তিনি বাড়ি থেকে হাঁটতে বের হতেন। সোমবার রাতে বাড়ি থেকে বের হওয়ার পর রাতে তিনি আর ফিরে আসেননি। আজ (মঙ্গলবার) বেলা সাড়ে ১১টার দিকে বাড়ির সামনের পুকুরে তার লাশ ভেসে ওঠে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোস্তাক আহমেদ জানান, লাশের গায়ে কোন আঘাতের চিহ্ন নেই। শুধুমাত্র পেটের কাছে লালচে দাগ আছে। ওই ব্যবসায়ীর ব্যবহৃত মোবাইল পুকুর থেকে উদ্ধার হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। পুলিশ মরদেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। এর আগে সোমবার রাত ১১টার দিকে তিনি বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি।
ওসি জানান, নিহত আনোয়ারের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে পেট ভর্তি পানি রয়েছে।
নিহত আনোয়ার চাঞ্চল্যকর ছাত্রদল কর্মী আবদুল্লাহ আল ফয়সাল শিপলু মোল্লা হত্যা মামলার স্বাক্ষী ও শিপলুর আপন মামা ছিলেন বলে জানান ওসি।