খুলনায় ইন্টারনেট টাওয়ার স্থাপনের নামে অর্থ আদায়ের চেষ্টা, তিন প্রতারক আটক

0
264

নিজস্ব প্রতিবেদক:
খুলনায় বাংলালায়ন ফোন ইন্টারনেট টাওয়ার স্থাপনের নামে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টাকালে তিন প্রতারককে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব-৬)। বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে খালিশপুর থানাধীন বয়রা মহিলা কলেজ রোড এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটকরা হলেন- ঢাকার দক্ষিণ যাত্রাবাড়ি এলাকার মৃত গিয়াস উদ্দিন ঢালির ছেলে মেজবাহ উদ্দিন ঢালি (৪৫), নগরীর দৌলতপুর থানাধীন দেয়ানা এলাকার মোঃ মোয়াজ্জেম হোসেনের ছেলে মোঃ মহিউদ্দিন (৩৫) ও ঝিনাইদহের কালিগঞ্জ থানাধীন মৃত নুর ইসলামের মেয়ে মোসাঃ সুমি আক্তার (২৮)।
র‌্যাব-৬ জানায়, মেজর মোঃ আনিস-উজ-জামান এবং এএসপি মোঃ তোফাজ্জল হোসেন এর নেতৃত্বে র‌্যাব-৬, (স্পেশাল কোম্পানী) খুলনা এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন বয়রা মহিলা কলেজ রোড সৈয়দ মোশারফ হোসেন এর চারতলা ভবনের তিনতলার উপর ভূয়া বাংলালায়ন ইন্টারনেট টাওয়ার স্থাপনের জন্য কয়েকজন ব্যক্তি বিপুল টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টা করছে। এসময় অভিযান পরিচালনাকালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে আভিযানিক দল উক্ত স্থানটি ঘেরাও পূর্বক তাদের আটক করে।
এএসপি মোঃ তোফাজ্জল হোসেন জানান, এসময় তাদের প্রতারকদের কাছ থেকে বাংলালায়ন ইন্টারনেট এর আটটি পাতা, চুক্তিপত্র-১০ পাতা, ৭টি মোবাইল ফোন, ১৫টি সীমকার্ড, ১টি মেমোরীকার্ড, ১টি ডেবিট কার্ড ও নগদ ৫ হাজার ৬৬০ টাকা উদ্ধার করেন। তিনি আরও বলেন, প্রতারকরা পরস্পর যোগসাজসে ভূয়া বাংলালায়ন ইন্টারনেট টাওয়ার স্থাপন করার নিমিত্তে বিভিন্ন মানুষের সাথে প্রতারণা করে আসছে। এ বিষয়ে খালিশপুর থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।