খুলনায় আজ ইসলামী আন্দোলনের সমাবেশ ও বিক্ষোভ মিছিল

0
588

খবর বিজ্ঞপ্তি:
ভারতে মুসলিম হত্যা, মসজিদে মসজিদে আগুন, বিদ্যুৎ,পানি ও নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র দাম বৃদ্ধির প্রতিবাদ, মোদির আগমন বাতিল এবং কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর ও জেলার উদ্যোগে শুক্রবার বিকাল ৩ টায় নগরীর নিউমার্কেট বায়তুন নুর মসজিদ কমপ্লেক্সের সামনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হবে।
আজকের প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলে দলমত নির্বিশেষে সকলকে যোগদানের আহবান জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সভাপতি আলহাজ্ব মুফতী আমানুল্লাহ, জেলা সভাপতি অধ্যাপক আব্দুল্লাহ ইমরান, নগর সেক্রেটারী শেখ মোঃ নাসির উদ্দিন ও জেলা সেক্রেটারী মোঃ আব্দুল্লাহ আল মামুন।
আজ ৫ মার্চ ২০২০ ইং তারিখ রোজ রবিবার সকাল সাড়ে ৯টায় আন্তর্জাতিক নারী দিবস উদযাপনের অংশ হিসাবে জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে এবং ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচি (সিইপি), মানবাধিকার বাস্তবায়ন সংস্থা সহ বিভিন্ন সমমনা সংগঠনের সহযোগিতায় উদ্দ্যোগে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন খুলনার স্থানীয় সরকারের উপপরিচালক মোঃ ইকবাল হোসেন। সভাপতিত্ব করেন মহিলা বিষয়ক অধিদপ্তর খুলনার উপ-পরিচালক নার্গিস ফাতেমা জাবিন। এ সময় বক্তারা নারী অগ্রগতি বিষয়ক বিভিন্ন তথ্য ও কিভাবে পিছিয়ে পড়া নারীরা আরও সামনে এগিয়ে যেতে পারে সে বিষয়ে দিকনির্দেশনা মূলক বক্তব্য তুলে ধরেন। অনুষ্ঠানে জেলা পর্যায়ের সকল জাতীয়, স্থানীয় পর্যায়ের প্রিন্ট, ইলেক্ট্রনিক, অনলাইন, মিডিয়ার প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।
ব্র্যাকের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সিনিয়র জেলা ব্যাবস্থাপক নয়ন কুমার ঘোষ, মো: আবু সাঈদ, সাজিয়া আফরিন, রহিমা খাতুন, মাসুদুল আলম, মিঠু রানি বিশ্বাস সহ ব্র্যাকের বিভিন্ন কর্মসুচির কর্মিবৃন্দ।