খুলনার উদীয়মান মিউজিক ভিডিও নির্মাতা জহির দর্শকদের ভালোবাসায় স্বপ্নপূরণ করতে চান

0
467

বেল্লাল হোসেন সজলঃ
ইউটিউবে দেড় কোটি পেড়িয়ে ২কোটির পথে (G R Multimedia) নির্মিত জনপ্রিয় সঙ্গীতশিল্পী এফ এ সুমনের ‘পাগলি রে’ গানের মিউজিক ভিডিও। তবে, এটি কোনো অফিশিয়াল মিউজিক ভিডিও নয়। খুলনার উদীয়মান মিউজিক ভিডিও নির্মাতা জহির আহমেদের পরিচালনায় নির্মিত। জহির আহমেদ দীর্ঘদিন যাবত মিডিয়া জগতের সাথে কাজ করে আসছে। এর আগেও তার নির্মিত বেশ কয়েকটি মিউজিক ভিডিও খুলনার মানুষের মন জয় করেছে। সাড়া ফেলেছে লাখো মানুষের হৃদয়ে।
জহির আহমেদ নির্মিত মিউজিক ভিডিও বিভিন্ন সময় খুলনার ক্যাবেল অপারেটর গুলোতে প্রচার হয়ে থাকে। যা দর্শক মন জয় করেছে বহুবার। নির্দিষ্ট কোন মডেল নয় বরং সর্বদা নতুন মুখ নিয়ে কাজ করে আসছে জহির। নতুনদের সুযোগ করে দিয়েছেন মিডিয়া জগতে। স্বপ্ন তার খুলনার মিডিয়া অঙ্গন কে বিশ্ব ব্যাপি ছড়িয়ে দেওয়া।
জহির আহমেদের (G R Multimedia) নামে নিজস্ব একটি ইউটিউব চ্যানেল রয়েছে। যা ইতিমধ্যে ১লক্ষ সাবসক্রাইব ছাড়িয়ে গেছে। পাগলি রে গানের মিউজিক ভিডিওটি ইতিমধ্যে ১ কোটি ৫১লক্ষ ৮৮ হাজার ৯১৬ বার ভিউ হয়েছে। এছাড়া আরো বেশ কয়েকটি মিউজিক ভিডিও তে লক্ষাধিক ভিউ রয়েছে। জহির আহমেদ বর্তমান সময়ের জনপ্রিয় কন্ঠ শিল্পীদের গানে কাজ করছে। যার মধ্যে রয়েছে এফ এ সুমনের (মায়া, ওরে প্রিয়া, মনটা আমার), ইমরান মাহমুদুলের (শোনো তুমি, মন জানে কিভাবে), কাজী শুভর (তিল পরিমান, দুক্ষ বলি কার শনে), কেশব দে’র (একা একেলা মন) শিল্পী বিশ্বাসের (মন পিঞ্জীরা), ইসলামিক কয়েকটি সংগঠনের গান সহ বেশ কয়েকটি জনপ্রিয় শর্ট ফিম।
জহির বর্তমান যুগের সাথে তাল মিলিয়ে খুলনার মিডিয়াকে আরো বেগবান করতে চায়। তিনি বলেন, সৃজনশীল চিন্তা ভাবনার মাধ্যমে নতুন আঙ্গিকে মিউজিক ভিডিও নির্মানের দ্বারা দর্শকের মন জয় করা সম্ভব। ঈদে দর্শকদের জন্য তার নির্মিত নতুন কিছু মিউজিক ভিডিও মুক্তি পাবে। তিনি দর্শকদের প্রতি কৃতজ্ঞতা ও ঈদের শুভেচ্ছা জানান।