খুলনাকে তিলোত্তমা নগরীতে পরিণত করবো : সেখ জুয়েল

0
658

খবর বিজ্ঞপ্তি : খুলনা-২ আসনে মহাজোট মনোনীত প্রার্থী সেখ সালাহ্উদ্দিন জুয়েল বলেছেন, দেশরতœ জননেত্রী শেখ হাসিনা খুলনাসহ দক্ষিণ পশ্চিমাঞ্চলের উন্নয়নে ব্যাপক উন্নয়ন করেছেন। তিনি দেশ থেকে সন্ত্রাস, দুর্নীতি, মাদক, ভূমিদস্যুদের নির্মূল করতে কার্যকর পদক্ষেপ গ্রহণ করেছেন। তারই ধারাবাহিকতায় দেশে আজ সন্ত্রাস, মাদক, দূর্নীতি ও ভূমিদস্যুতা এখন কমে এসেছে। তিনি দলের এবং দলের বাইরে থাকা সকল সন্ত্রাস, ভূমিদস্যু, মাদক ব্যবসায়ীদের সতর্ক করে বলেন, যারা মাদক, সন্ত্রাস ও ভূমিদস্যুতার সাথে জড়িত তারা এখনই স্বাভাবিক জীবনে ফিরে আসুন। দেশ, জাতির সেবায় এবং আগামী প্রজন্মকে গড়ে তোলার জন্য কাজ করুন।
তিনি আরো বলেন, আমি নির্বাচিত হলে খুলনায় কোন মাদক ব্যবসায়ী, ভূমিদস্যু, চাঁদাবাজ ও সন্ত্রাসী থাকবে না। খুলনার মানুষ যাতে শান্তিতে বসবাস করতে পারে সে ব্যবস্থা করবো। একই সাথে নতুন প্রজন্ম এবং নারীদের অধিকার প্রতিষ্ঠায় খুলনার উন্নয়নই হবে আমার কাজ। আমরা চাই একটি সুশৃংখল একটি খুলনা। সেজন্যে আমি সকলের সহযোগিতা কামনা করি। তিনি খুলনা বাসির উদ্দেশ্যে বলেন, নৌকায় ভোট দিয়ে আমাকে একটি বার সুযোগ দিন। আমি আপনাদের পাশে থেকে খুলনাকে ঢেলে সাজাবো ইনশাল্লাহ। আমি আপনাদের সহযোগিতা পেলে খুলনাকে তিলোত্তমা নগরীতে পরিণত করবো।
মঙ্গলবার বিকাল সাড়ে ৪টায় গণসংযোগ শেষে ২১নং ওয়ার্ডের কদমতলায় পথসভায় তিনি এসব কথা বলেন। ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি জামিরুল হুদা জহরের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি, কাজি আমিনুল হক, শ্যামল সিংহ রায়, মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, এ্যাড. মো. সাইফুল ইসলাম, কাউন্সিলর শামছুজ্জামান মিয়া স্বপন। সভা পরিচালনা করেন ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক গোপাল চন্দ্র সাহা। এসময়ে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিন বাচ্চু, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, হাফেজ মো. শামীম, মফিদুল ইসলাম টুটুল, ফকির মো. সাইফুল ইসলাম, তরিকুল ইসলাম, কাজী জাহিদুল ইসলাম, নাহিদ মুন্সি, শফিকুর রহমান পলাশ, সেলিম মুন্সি, বাদল রহমান বাদশা, এমরানুল হক বাবু, সত্যপ্রিয় সোম বলাই, উজ্জল রায়, আবুল কালাম আজাদ সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। এর আগে তিনি বাজার এলাকায় গণসংযোগ করেন।
এর আগে বেলা ১১টায় ৩০নং ওয়ার্ড যুবলীগ নেতার শোকাহত পরিবারের পাশে ছুটে যান। সেখানে তিনি কিছু সময় অবস্থান করেন এবং শোকাহতদের সান্তনা দেন। সেখান থেকে ২৯নং ওয়ার্ডে বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস সালামের স্ত্রী হাসিনা বেগম মৃত্যুতে শোকাহতদের পাশে ছুটে যান। সেখানে তিনি কিছু সময় অবস্থান করেন এবং শোকাহতদের ধৈর্য্য ধারনের জন্য সান্তনা দেন। এ সকল কর্মসূচিতে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিন বাচ্চু, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, মফিদুল ইসলাম টুটুল, এ্যাড. মো. সাইফুল ইসলাম, কাউন্সিলর ফকির মো. সাইফুল ইসলাম, তরিকুল ইসলাম খান, কাজী জাহিদুল ইসলাম, এ কে এম শামীম রচি, এ্যাড. তারিক মাহমুদ তারা, চৌধুরী রায়হান ফরিদ, শফিকুর রহমান পলাশ, গাজী মোশাররফ হোসেন, মো. শিহাব উদ্দিন, এ্যাড. কে এম ইকবাল, এস এম শামছুদ্দিন আহমেদ শ্যাম, সমীর কৃষ্ণ হীরা, ওর্য়াকার্স পার্টির মনির হোসেন, ইলিয়াছ হোসেন লাবু সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।