খালিশপুরের সাজাপ্রাপ্ত আসামি হাদিউজ্জামানকে গ্রেফাতারে স্থানীয়দের আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

0
179

নিজস্ব প্রতিবেদক:
খুলনার খালিশপুরের ২২ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি এফ এম হাদিউজ্জামান ওরফে আরিফকে গ্রেফতার করায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে। সোমবার বিকালে খালিশপুরের আলমনগর এলাবাসির পক্ষ থেকে এ আনন্দ মিছিল করা হয়। এসময় হাদিউজ্জামানকে গ্রেফতার করায় কেএমপির কমিশনার ও খালিশপুর থানার অফিসার ইনচার্জকে এলাবাসির পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়।
আনন্দ মিছিলে উপস্থিত ছিলেন খালিশপুর ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি এস এম মোরশেদ আহম্মেদ মনি। এসময় তিনি বলেন এলাকা থেকে এমন একজন মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীকে গ্রেফতার করায় এলাকাবাসি কিছুটা হলেও শান্তিতে থাকতে পারবে। এবং এ থেকে অন্যরাও শিক্ষা পাবে যে অপরাধকারি কেউ ছাড় পাবেনা। সেই সাথে তিনি কুষ্টিয়া থেকে তাকে গ্রেফতার করায় কেএমপির কমিশনার ও খালিশপুর থানার অফিসার ইনচার্জকে ধন্যবাদ জানান।


এসময় মিছিলে বক্তব্য রাখেন খালিশপুর ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক জিয়াউল আলম খোকন। এসময় তিনি বলেন, এলাকায় কোনো ধরনের মাদক ব্যবসা করতে দেওয়া হবেনা। যেই করুক এলাবাসিকে সাথে নিয়ে তার প্রতিরোধ করা হবে।
আনন্দ মিছিলে বৈরি আবহাওয়াকে উপেক্ষা করে এলাকার সকল শ্রেনী পেশার মানুষ অংশ গ্রহন করেন।
উল্লেখ্য গত ১৬ অক্টোবর দুপুর পৌঁনে ২টায় খালিশপুর থানা পুলিশের একটি চৌকস টিম কুষ্টিয়া সদর থানা পুলিশের সহায়তায় কুষ্টিয়া কালী শংকরপুর থেকে তাকে বিদেশী পিস্তল, ম্যাগাজিন ও গুলির খোসাসহ এফ এম হাদিউজ্জামান ওরফে আরিফকে গ্রেফতার করে পুলিশ।