খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণে সাবেক ছাত্রলীগ ফোরাম

0
320

খবর বিজ্ঞপ্তি: করোনা মহামারীর এই কঠিন সময়ে মানুষ না পারছে কাজের সন্ধানে যেতে, না পারছে যেতে কর্মস্থলে। সকল অফিস আদালত ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ। ফলে দিন দিন মানুষ আরো বেশি কর্মহীন হয়ে পড়ছে । যে কারণে সাবেক ছাত্রলীগ ফোরাম খুলনার করোনা প্রতিরোধ ফান্ডে খাদ্য সহায়তা পাওয়ার জন্য মানুষের আবেদন দিনদিন শুধু বেড়েই চলেছে। সাবেক ছাত্রলীগ ফোরাম রবিবার প্রতিদিনের ন্যায় ২৬ তম দিনের মত নিত্য প্রয়োজনীয় খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করে।
শহরের মানুষের এই ব্যাপক চাহিদা মেটানোর মতো যথেষ্ট ফান্ড আমাদের কাছে নাই। তাই এই খাদ্য সহায়তা অব্যাহত রাখতে সমাজের সামর্থ্যবান ও ইচ্ছুক মানুষদের এগিয়ে আসতে আহŸান জানান সাবেক ছাত্রনেতা ও খুলনা মহানগর আওয়ামী লীগ নেতা শেখ মোহাম্মদ জাহাঙ্গীর আলম। আগ্রহী সন্মানীত সকল মানবিক মানুষদের খাদ্যসামগ্রী উক্ত ত্রান বিতরন কেন্দ্রে সরাসরি প্রদানের জন্য আহŸান জানানো হয়। যারা নগদ অর্থ সহযোগিতা করতে ইচ্ছুক তাদের ০১৯১৩-৯২৫৫৫২ /০১৯১৬-১৪০৫৭৬ বা ০১৮৪২-৯২৫৫৫২ এই বিকাশ নাম্বারে প্রদান করার জন্য অনুরোধ করা হয়।
আজকের এই ইফতার সামগ্রী ও নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরনের সময় করোনা নির্দেশনা মেনে সংক্ষিপ্ত পরিসরে আরো উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা এস এইচ শামীম, সাবেক মহানগর যুবনেতা মাহবুবুর রহমান লিটন, সাবেক ছাত্রনেতা মিজানুর রহমান মিজান, শেখ আতাউর রহমান ববি, আশরাফুল আলম, নাজমুল হাসান রাজু মিলন হোসেন মিল্টন, সজল তালুকদার সহ প্রমুখ।