কয়রায় জনপ্রতিনিধিদের সাথে সাংসদ বাবু’র মতবিনিময়

0
573
কয়রা (খুলনা) প্রতিনিধি:কয়রায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধ ও নিয়ন্ত্রণে  জনপ্রতিনিধি, ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যদের  সাথে সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবুর  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার  (১৫ এপ্রিল ) সকালে  বাংলাদেশের সর্ব দক্ষিণের  সুন্দরবন কোলঘেষা দক্ষিণ বেদকাশি   ইউনিয়ন পরিষদের হল রুমে  করোনা ভাইরাস প্রাদুর্ভাব প্রতিরোধ ও নিয়ন্ত্রণে   এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় ইউপি চেয়ারম্যান কবি শামছুর রহমান  এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন( কয়রা -পাইকগাছার) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু । এ সময় প্রধান অতিথি সংসদ সদস্য বাবু করোনাভাইরাস পরিস্থিতিকে কেন্দ্র করে সরকারের  সার্বিক প্রস্তুুতি এবং যে ধরনের কার্যক্রম ইতিমধ্যে গ্রহণ করা হয়েছে তা তুলে ধরে  বলেন, করোনা প্রতিরোধের একমাত্র উপায় নিজেদের সচেতন হওয়া। সুতরাং  সবাই যার যার স্থান থেকে সচেতন হয়ে করোনা প্রতিরোধে এগিয়ে আসতে হবে অন্যকে সচেতন করতে হবে।তিনি আরও বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলার জন্য সকলের সমন্বিত প্রচেষ্টা প্রয়োজন। এই সংকট উত্তরণে জনপ্রতিনিধি ও প্রশাসন ও সমাজের বিত্ত শালীদের  একসাথে কাজ করতে হবে।এ সময় সাংসদ বাবু  করোনা প্রতিরোধে সামাজিক নিরাপদ দুরত্ব বজায় রাখা, বিভিন্ন জেলা থেকে আসা  ইট ভাটার শ্রমিক, গার্মেন্টস শ্রমিকদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা এবং গরিব, হতদারিদ্ররা যাতে ত্রাণ থেকে বঞ্চিত না হয় সে ব্যাপারে  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বরদের বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। এসময়,  এ সময় উপস্থিত ছিলেন কয়রা সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ হুমায়ূন কবির, উপজেলা আওয়ামীলীগ নেতা হারুন অর রশিদ, দক্ষিণ বেদকাশী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সমরেশ চন্দ্র সরকার, উত্তর বেদকাশী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য গনেশ মন্ডল, জেলা যুবলীগ নেতা শামীম সরকার, খুলনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ আবু সাঈদ খান, পাইকগাছা উপজেলা যুবলীগ নেতা আকরামুল ইসলাম, কয়রা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শরিফুল ইসলাম টিংকু, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আমিনুল হক বাদল, ইউপি সদস্য রমেশ চন্দ্র সরকার, মাসুদ রানা, মোজাফফর শিকারী, মরিয়ম খাতুন, সাবেক ছাত্রলীগ নেতা মুকুল বিশ্বাস, আওয়ামী লীগ নেতা মোড়ল মিজানুর রহমান খোকা, দক্ষিণ বেদকাশী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ মামুন কবির, সহ-সভাপতি সাইফুর রহমান প্রমুখ।ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্যসহ গ্রাম পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।