কেএমপি’র সোনাডাঙ্গা থানা পুলিশের অভিযানে দুই ছিনতাইকারী আটক, ইজিবাইক উদ্ধার

0
99

নিজস্ব প্রতিবেদক:
কেএমপি’র সোনাডাঙ্গা মডেল থানা পুলিশের অভিযানে ২ জন ছিনতাইতারী গ্রেফতার হয়েছে। এসময় তাদের ছিনতাইকৃত ১টি ব্যাটারী চালিত ইজিবাইক উদ্ধার করা হয়। থানা অফিসার ইনচার্জ মো: মমতাজুল হকের দিক-নির্দেশনায় এসআই অনুপ কুমার ঘোষ রবিবার (২০ আগস্ট) রাত পৌণ ১১টার দিকে বয়রা বাজার মোড় হতে আসামীদ্বয়কে আটকপূর্বক প্রায় আড়াই লাখ টাকা মূল্যের ইজিবাইকটি জব্দ করেন। এ ঘটনায় সোনাডাঙ্গা মডেল থানা মামলা (নং-২৪, তাং-২১/০৮/২০২৩ খ্রিঃ, ধারা-৪/৫ আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রæত বিচার) আইন, ২০০২) হয়েছে।
জানা গেছে, রবিবার রাত ১০টার দিকে সোনাডাঙ্গা মডেল থানাধীন ডায়াবেটিস হাসপাতাল রোডস্থ উপ-বিভাগীয় প্রকৌশলীর কার্যালয় গণপূর্ত উপ বিভাগ-৩, খুলনা এর সামনে পাকা রাস্তা দিয়ে যাচ্ছিল রূপসার ব্যাংকের মোড় আড্ডাগলির জলিলের ভাড়াটিয়া দুলাল হোসেন ও সালেহা বেগম দম্পতির ছেলে ভিকটিম রাসেল হোসেন (৩০)। তখন সেখানে পূর্ব থেকে ওৎ পেতে থাকা পাভেল সরদার (২২) ও মোঃ নাঈমুর (২১) ভিকটিমকে পিছন দিক হইতে ধারালো চাকু দিয়ে মাথায় আঘাত করে। বাদীর ভাইকে গুরুতর রক্তাক্ত জখম করে ও চোখ-মুখ, পিঠ সহ শরীরের বিভিন্ন স্থানে কিলঘুষি মেরে রাস্তায় ফেলে দিয়ে ইজিবাইকটি ছিনিয়ে নুর নগর মোড়ের দিকে চলে যায়। ভিকটিম রক্তাক্ত জখম অবস্থায় রাস্তায় পড়ে ডাকচিৎকার শুরু করে।
তখন পথচারী মোটর সাইকেল চালক সিয়াম সরোয়ার (১নং সাক্ষী) ও তার পিছনের অরোহী ফাহামিদুর রহমান (২নং সাক্ষী) ভিকটিমের ডাকচিৎকার শুনে দাঁড়ায়। ভিকটিম তাদের জানায়, তার ইজিবাইকটি ছিনতাই করে নিয়ে যাচ্ছে। তখন ৩য় সাক্ষী ফারুক হোসেনসহ তারা একযোগে মোটরসাইকেল নিয়ে ছিনতাইকারীদের ধরার জন্য ধাওয়া করে। এক পর্যায়ে রাত সোয়া ১০টার দিকে অত্র থানাধীন জলিল স্মরণীস্থ বয়রা ক্লিনিকের সামনে পৌছালে পুলিশ ও উপস্থিত লোকজনের সহায়তায় আসামীদ্বয়কে আটক করা সম্ভয় হয়। তখন ছিনতাইকারীদের স্থানীয় জনতা মারপিট করে। পরে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
আটক পাভেল সোনাডাঙ্গা থানাধীন টাইগার গার্ডেনের পাশে কালাম সাহেবের বাড়ির ভাড়াটিয়া নজরুল সরদার ও নুর জাহান বেগমের ছেলে। এবং আটক নাঈমুর একই থানাধীন শেখপাড়া বাগানবাড়ী, আসলামের বাড়ীর ভাড়াটিয়া মোঃ আব্দুল মোল্লা ও রাজিয়া বেগম দম্পতির ছেলে।