কেইউজের নতুন সদস্য হলেন ৩৮ জন

0
405

বিজ্ঞপ্তিঃ খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)’র কার্যনির্বাহী পরিষদের সভায় সর্বসম্মতিক্রমে পুনরায় পেশায় ফিরে আসায় চারজনকে এবং ইউনিয়নের সদস্য হওয়ার জন্য আবেদনকারীদের মধ্যে ৩৪ জনকে সদস্য পদ প্রদান করা হয়।
(২২ অক্টোবর) সোমবার বেলা ১১টায় ইউনিয়ন কার্যালয়ে অনুষ্ঠিত সভায় এ সিদ্ধান্ত গৃহিত হয়। ইউনিয়নের সভাপতি এস এম জাহিদ হোসেন-এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় ইউনিয়নের সিনিয়র সহ-সভপতি মল্লিক সুধাংশু, সহ-সভপতি কৌশিক দে বাপী, যুগ্ম সম্পাদক সামছুজ্জামান শাহীন, দপ্তর সম্পাদক রাশেদুল আহসান বাবলু, নির্বাহী সদস্য অভিজিত পাল, নেয়ামুন হোসেন কচি উপস্থিত ছিলেন। এছাড়া বিএফইউজের নির্বাহী সদস্য সাঈয়েদুজ্জামন স¤্রাট, ফরিদ রানা অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
সভার শুরুতে ইউনিয়নের সাবেক সহ-সভপতি বীর মুক্তিযোদ্ধা এ কে সরোজ নুন ও দৈনিক সমার সম্পাদক গোলম সরোয়ার’সহ সারা দেশে যে সকল সাংবাদিক ইন্তেকাল/পরলোক গমন করেছেন তাদেন প্রতি বিন¤্র শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। সভা শেষে ইউনিয়নের সভাপতি এস এম জাহিদ হোসেন ও যুগ্ম সম্পাদক শামছুজ্জামান শাহীন হজ্ব পালন করে আসায় তাদের শুভেচ্ছা জানানো হয় এবং বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে’র) নবনির্বাচিত দুই সদস্য সাঈদুজ্জামান স¤্রাট ও ফরিদ রানাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।
সভা শেষে বিএফইউজে’র সদস্য সাঈদুজ্জামান স¤্রাট ও ফরিদ রানা শুভেচ্ছা বক্তব্য রাখেন।