কেইউজে’র আলোচনা সভা অনুষ্ঠিত

0
217

খবর বিজ্ঞপ্তি:
একুশে ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শুক্রবার সকাল সাড়ে ১০টায় খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) এর উদ্যোগে ইউনিয়ন কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভার শুরুতে ১৯৫২ সালের ২১ ফেব্রুয়ারিতে নিহত সকল ভাষা শহীদের স্মৃতির প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে দাঁড়িয়ে ১ মিনিট নীরবতা পালন করা হয়।
ইউনিয়নের সভাপতি মো. মুন্সি মাহবুব আলম সোহাগের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. সাঈয়েদুজ্জামান সম্রাটের পরিচালনায় সভায় বক্তৃতা করেন সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু ও এস এম জাহিদ হোসেন, সাবেক সাধারণ সম্পাদক মো. সাহেব আলী ও মোজাম্মেল হক হাওলাদার, ইউনিয়নের সহ-সভাপতি মহেন্দ্র নাথ সেন, কোষাধ্যক্ষ অভিজিৎ পাল, দপ্তর সম্পাদক জয়নাল ফরাজী, দেবব্রত রায়, এস এম কামাল হোসেন, শেখ আব্দুল্লাহ।
এসময় আরও উপস্থিত ছিলেন ইউনিয়নের সহ-সভাপতি মো. হুমায়ুন কবীর, সাবেক সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক নূর হাসান জনি, সিনিয়র সাংবাদিক অমল সাহা, কৌশিক দে, বাবুল আকতার, সোহেল মাহমুদ, নাজমা আক্তার, দিলীপ বর্মণ, হাসানুর রহমান তানজির, এম ওয়াহিদুজ্জামান প্রমুখ।
এর আগে মহান শহীদ দিবসের প্রথম প্রহরে নগরীর শহীদ হাদিস পার্কের শহীদ মিনারে ইউনিয়নের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। এসময় উল্লিখিত নেতৃবৃন্দ ছাড়াও আরও উপস্থিত ছিলেন সাবেক সভাপতি মামুন রেজা, ওয়াহেদ-উজ-জামান বুলু, সুনীল দাস, এম এম মিন্টু, শেখ মাহমুদ হাসান সোহেল, শেখ তৌহিদুল ইসলাম তুহিন, শরিফুল ইসলাম বনি ও পলাশ দত্ত।