কুষ্টিয়ায় চাঞ্চল্যকর কিশোরীকে ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার

0
141

নিজস্ব প্রতিবেদক:

কুষ্টিয়ায় অভিযান চালিয়ে চাঞ্চল্যকর কিশোরী ধর্ষণ মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬(ঝিনাইদহ ক্যাম্প)।  ২৪ মে ভোরসকালে  কুষ্টিয়া ইবি থানাধীন পশ্চিম আবদালপুর এলাকা থেকে ওই আসামিকে আটক করা হয়। আটককৃত আসামি, হরিণাকুন্ডু মালিপাড়া গ্রামের মৃত নাজিম জোয়ার্দ্দারের ছেলে তুষার জোয়ার্দ্দার (২০) ।

র‌্যাব-৬ সূত্র জানায়, গত ১৭ মে ঝিনাইদহের হরিণাকুন্ডুর থানা এলাকা থেকে ১৫ বছরের এক কিশোরীকে অপহরণ করে নিয়ে যায় তুষার আহমেদ। ভিকটিমকে পাবনায় নিয়ে ধর্ষণ করে। পরবর্তীতে ভিকটিমকে কুষ্টিয়ার জেলা ইবি থানাধীন লক্ষীপুর বাসষ্ট্যান্ড এলাকায় ফেলে রেখে ধর্ষক তুষার পালিয়ে যায়।

এ ঘটনায় ২০ মে ভিকটিমের পিতা বাদী হয়ে হরিণাকুন্ডু থানায় অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেন যার নং- ০৬, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/০৩) এর ৭/৯(১)/৩০ধারা। এ ঘটনার পর থেকেই ঝিনাইদহ জেলা সহ আশ পাশের জেলার বিভিন্ন স্থানে অপহৃত ভিকটিমকে উদ্ধার ও অপহরনকারীদের গ্রেফতারে র‌্যাব-৬ (ঝিনাইদহ ক্যাম্প) এর একটি আভিযানিক দল গোয়েন্দা তৎপরতা ও গোয়েন্দা অভিযান পরিচালনা করেন।

এরই ধারাবাহিকতায় ২৪ মে ভোর ৪টা২০ মিনিটে আভিযানিক দলটি গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কুষ্টিয়া জেলার ইবি থানাধীন পশ্চিম আবদালপুর সাকিনস্থ এলাকায় অভিযান পরিচালনা করে মামলার প্রধান আসামী তুষারকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু থানায় হস্তান্তর করা হয়েছে।

খুলনা টাইমস/এমআইআর