কালিগঞ্জে ব্যবসায়ির বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

0
478

সাতক্ষীরা প্রতিনিধি:
এক মুদি ব্যবসায়ির বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। ডাকাত দলের সদস্যরা নগদ সাড়ে সাত লাখ টাকাসহ সাড়ে পাঁচ ভরি সোনার গহনা লুট করেছে। রোববার দিবাগত রাত দেড়টার দিকে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের হোসেনপুর গ্রামে এ ঘটনা ঘটে।
হোসেনপুর গ্রামের মীর কোরবান আলীর ছেলে খলিলুর রহমান জানান, প্রতি সপ্তাহের সোমবার মুদিখানা দোকানের মালামাল আনতে তিনি খুলনায় যান। মালামাল কেনার জন্য সংগৃহীত টাকা তিনি ব্যাংকের মাধ্যমে টিটি করে থাকে। সোমবার তিনি খুলনায় যাওয়ার জন্য রোববার রাতে সাড়ে সাত লাখ টাকা নিয়ে বসত ঘরের মধ্যে বাক্সে রাখেন। রোববার দিতবাগত রাত দেড়টার দিকে বাড়িতে বেড়াতে আসা কয়েকজন আত্মীয় স্বজনসহ তিনি ঘুমিয়ে ছিলেন। এ সময় তাদের দরজার গ্রিল ভেঙে ১৪/১৫ জনের একদল দুর্বৃত্ত তার ঘরের মধ্যে ঢুকে পাড়ে। পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে তারা বাক্সে থাকা সাড়ে সাত লাখ নগদ টাকা নিয়ে নেয়। বেড়াতে আসা এক কিশোরীর কানের দুল ছিড়ে নেয় ডাকাত দলের সদস্যরা। একপর্যায়ে স্বজন ও আত্মীয়দের সাড়ে পাঁচ ভরি সোনার গহনা লুট করে তারা চলে যায়।
কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রাজীব হোসেন জানান, এ ঘটনায় খলিলুর রহমান বাদি হয়ে অজ্ঞাতনামা ১৪/১৫ জনের বিরুদ্ধে সোমবার থানায় একটি ডাকাতির মামলা দায়ের করেছেন। মালামাল উদ্ধার ও ডাকাত দলের সদস্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।