কপিলমুনি কলেজে শিক্ষক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন

0
278

কপিলমুনি প্রতিনিধি: কপিলমুনি কলেজের পরিচালনা পরিষদের শিক্ষক প্রতিনিধি নির্বাচনে উপাধ্যক্ষ ত্রিদিব কান্তি মন্ডল,প্রভাষক তাপস কুমার সাধু ও জাকিয়া খানম নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত বিরতিহীন ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। এতে ৪৯ জন ভোটারের মধ্যে ৪৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এতে ৩ টি পদের দু’টিতে উপাধ্যক্ষ ত্রিদিব কান্তি মন্ডল ২৬ ও তাপস কুমার সাধু ২১ ভোট পেয়ে নির্বাচিত ও ১ টি মহিলা সদস্য পদে জাকিয়া খানম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
২ টি পুরুষ সদস্য পদের বিপরীতে ৫ জন সদস্য পরষ্পরকে প্রতিদ্বন্দ্বিতা করেন। অপর প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা যথাক্রমে প্রভাষক মো: সফিকুল ইসলাম ২০ ভোট,মো: আব্দুস সামাদ ৯ ও মো: আবু সাঈদ ৫ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।
নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন,অধ্যক্ষ হাবিবুল্লাহ বাহার। সহকারী প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন, কলেজের সহকারী অধ্যাপক ও সাবেক শিক্ষক প্রতিনিধি আলিনুর ইসলাম ও স্বপন কুমার অধিকারী।
এর আগে নির্বাচনের তপশীল ঘোষণা করা হয়। যাতে গত ১০ নভেম্বর খসড়া ভোটার তালিকা প্রনয়ন, ১১ নভেম্বর অনুমোদন, আপত্তি দাখিলের শেষ তারিখ ২৫ নভেম্বর, ২৮ নভেম্বর চুড়ান্ত ভোটার তালিকা অনুমোদন, ১৫ ডিসেম্বর মনোনয়নপত্র গ্রহন, ১৮ ডিসেম্বর জমাদান, ১৯ ডিসেম্বর বাছাই, ২১ ডিসেম্বর প্রত্যাহার ও ২ জানুয়ারী নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।