ইউনিয়নবাসীর ভালবাসায় আমি খুশি: সাহেব আলী

0
143

নিজস্ব প্রতিবেদক:
সাতক্ষীরার দেবহাটায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন কে সামনে রেখে নির্বাচনি গণসংযোগ করেছে চেয়ারম্যান পদপ্রার্থী নওয়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আলমগীর হোসেন (সাহেব আলী)।
রবিবার সন্ধ্যা ৬ টা থেকে রাত সাড়ে ৮ টা পর্যন্ত শতাধীক দলীয় নেতাকর্মীকে সাথে নিয়ে ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের পানির কল মোড়, জগন্নাথপুর সরদার বাড়ি মোড়, হাদীপুর হাটখোলা, আহছানিয়া মাধ্যমিক বিদ্যালয় মোড় সহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেন। এসময় গনসংযোগের স্থান গুলোতে দলীয় নেতাকর্মী ও এলাকাবাসী স্লোগানে মুখরিত করে তোলে এবং চেয়ারম্যান প্রার্থী আলমগীর হোসেন সাহেব আলীকে বরণ করে নেন। চেয়ারম্যান প্রার্থী আলমগীর হোসেন সাহেব আলী বলেন, গনসংযোগের সময় ইউনিয়নবাসীর যে ভালবাসা পাচ্ছি সেই ভালবাসা পেয়ে আমি খুবই খুশি।
এ সময় উপস্থিত ছিলেন ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শেখ ছবিলর রহমান, সাধারণ সম্পাদক বাবু বিশ্বনাথ ঘোষ। ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর (রাজু), দেবহাটা উপজেলা যুবলীগের সদস্য আছাদুর জামান (সুমন), শেখ হাফিজুল ইসলাম, আব্দুল আলীম, যুবলীগ নেতা সাদ্দাম হোসেন, স্বেচ্ছা সেবকলীগ নেতা রহমত, মাছুম, জাহীদ, ছাত্রলীগের অন্তিক, রাজু, সনজিত সহ প্রায় শতাধীক নেতাকর্মী ।