আলোর ছোয়া ফাউন্ডেশন ও ২৬ নং ওয়ার্ড যুবলীগের সবজি বিতরণ

0
377

খবর বিজ্ঞপ্তি:
করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় নগরীর শের এ বাংলা রোডে আলোর ছোঁয়া ফাউন্ডেশন ও ২৬নং ওয়ার্ড যুবলীগের যৌথ উদ্যোগে সবজি বিতরণ করা হয়। তরুন আওয়ামীলীগ নেতা আজিজুর রহমান পরশ বিশ্বাসের সার্বিক সহযোগিতায় এই আয়োজন।
উল্লেখ্য, তরুন আওয়ামীলীগ নেতা আজিজুর রহমান পরশ বিশ্বাসের সার্বিক সহযোগিতায় রবিবার বয়রা ভাঙ্গাপোল ও সোমবার নগরীর নুরনগর এলাকায় আলোর ছোঁয়া ফাউন্ডেশনের আয়োজনে সাড়ে ৪শ’ পরিবারের মাঝে বিনামূল্যে সবজি বিতরণ করা হয়।
মঙ্গলবার বিকাল ৫টায় ওয়ার্ড যুবলীগ সভাপতি ও নগর যুবলীগের সদস্য মোঃ শওকাত হোসেন কর্মহীন মানুষদের মাঝে এ সবজি বিতরণের উদ্বোধন করেন। এসময় তিনি বলেন, আলোর ছোঁয়া ফাউন্ডেশন ইতিপূর্বে নগরীর বিভিন্ন জায়গায় সবজি বিতরণ করেছে। আজ (মঙ্গলবার) তারই ধারাবাহিকতায় ২৬নং ওয়ার্ড যুবলীগের সাথে যৌথ উদ্যোগে এ সবজি বিতরণ করা হলো। পর্যায়ক্রমে ২৬নং ওয়ার্ডে যুবলীগের উদ্যোগে আরও খাদ্য সামগ্রী ও সবজি বিতরণ করা হবে।
সবজি বিতরণকালে আরও উপস্থিত ছিলেন তরুন আওয়ামীলীগ নেতা আজিজুর রহমান পরশ বিশ্বাস, ১৬ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মোঃ আজগর বিশ্বাস, শরফরাজ মিয়া, সেলিম, সুমন, রকি, পল্টু, রাসেল, কুটি, শামীম, সাবাস প্রমুখ।