আলমগীরের ঘরে উঠছে লাইফ টাইম অ্যাওয়ার্ড

0
526

বিনোদন প্রতিবেদক:
লাইফ টাইম অ্যাওয়ার্ড পাচ্ছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা আলমগীর। আজ ১ মে কলকাতার এক পাঁচতারকা হোটেলে আলমগীরের হাতে অ্যাওয়ার্ডটি তুলে দেয়া হবে।

আয়োজকরা জানিয়েছেন, মঙ্গলবার এই একই অনুষ্ঠানে দুই বাংলার আরেক জনপ্রিয় অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়কেও দেয়া হবে ‘হিরা লাল সেন লাইফ টাইম অ্যাওয়ার্ড’। ‘দেবকী কুমার বোস অ্যাওয়ার্ড’ পাচ্ছেন প্রখ্যাত পরিচালক বুদ্ধদেব দাশগুপ্ত। আর সাংবাদিক কালির্শ মুখার্জির নাম্বাঙ্কিত সম্মাননা পাচ্ছেন ড. সোমা চ্যাটার্জি।

আয়োজক সংস্থার সম্পাদক বিপ্লব চক্রবর্তী জানান, ‘নায়ক রাজ রাজ্জাক বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা। তিনি বেঁচে নেই ঠিক কিন্তু তার কর্ম-অভিনয় বেঁচে থাকবে হাজার বছর, যতদিন বাংলা চলচ্চিত্র বেঁচে থাকবে। এই বছর প্রয়াত রাজ্জাকের নামে প্রবর্তিত লাইফ টাইম অ্যাওয়ার্ড বাংলাদেশের আরেক শক্তিশালী অভিনেতা আলমগীরের হাতে তুলে দিচ্ছি’।

বিগত তিন বছর ধরে চলচ্চিত্র অঙ্গনের বিভিন্ন ক্যাটাগরিতে বেঙ্গল ফিল্ম অ্যান্ড টেলিভিশন চেম্বার অব কর্মাস এই ধরনের সম্মাননা দিয়ে আসছে।

উল্লেখ্য, বাংলাদেশের কিংবদন্তী অভিনেতা নায়ক রাজ রাজ্জাকের নামে লাইফ টাইম অ্যাওয়ার্ড চালু করেছে পশ্চিমবঙ্গের বেঙ্গল ফিল্ম অ্যান্ড টেলিভিশন চেম্বার অব কমার্স।