আমার প্রথম কাজ হবে কর্মসংস্থানের উদ্যোগ গ্রহণ : সালাম মূর্শেদী

0
964

খবর বিজ্ঞপ্তি : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচিত হলে রূপসা, তেরখাদা ও দিঘলিয়ায় আর বেকারত্ব থাকবে না বলে জানিয়েছেন খুলনা-৪ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী শিল্পপতি আব্দুস সালাম মূর্শেদী।
তিনি বলেন, নিজে একজন শিল্প উদ্যোক্তা হিসেবে দেশের উন্নয়নে যেভাবে ভূমিকা রাখছেন, ঠিক একই ভাবে তার নির্বাচনী এলাকার বেকার সমস্যার দ্রুত সমাধান, শিক্ষা, স্বাস্থ্য, চিকিৎসাসহ গুরুত্বপূর্ণ খাতগুলোকে প্রাধান্য দিয়ে এলাকার উন্নয়নে তিনি কাজ করে যাবেন। নিজের আর কিছু চাওয়া-পাওয়ার নেই উল্লেখ করে, সালাম মূর্শেদী বলেন, জননেত্রী শেখ হাসিনা তাকে পাঠিয়েছেন এলাকার উন্নয়নের স্বার্থে কাজ করার। এজন্য ভবিষ্যত ভেদাভেদ ভুলে সবাই ঐক্যবদ্ধ ভাবে সার্বিক উন্নয়নে কাজ করবেন বলে জানান তিনি।
বৃহস্পতিবার খুলনা-৪ আসনের দিঘলিয়ার সেনহাটি ইউনিয়নের হাজিগ্রাম মাদ্রাসা প্রাঙ্গন, পোলেরবাজার ও বেলেঘাট এলাকা, সেনহাটি মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে প্রাঙ্গণে ছাত্রলীগের বিশেষ কর্মী সভা, খান এ সবুর প্রাইমারী স্কুল প্রাঙ্গণ, পুটিমারি বটতলা প্রাঙ্গন, সুরমা বাজার সহ বিভিন্ন স্থানে নির্বাচনী সমাবেশ, মতবিনিময় ও গণসংযোগ করেন আব্দুস সালাম মূর্শেদী, এমপি।
এদিকে দিঘলিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ সাছুন্নাহার এর স্বামী মোঃ তৈয়েবুর রহমান (৭০) বৃহস্পতিবার ভোর ৫টায় সেনহাটি সরিষাবাড়ি গ্রামে নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্না…রাজিউন)। তিনি দীর্ঘদিন কিডনী জনিত রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। খবর পেয়ে সাংসদ আব্দুস সালাম মূর্শেদী ছুটে যান তার বাড়িতে। মরহুমের জানাযায় অংশগ্রহণ করে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা কামনা করেন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য শেখ সাইদুর রহমান, উপজেলা চেয়ারম্যান খান নজরুল ইসলাম, দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোল্লা আকরাম হোসেন, এম হাদিউজ্জামান, মালিক সরোয়ার হোসেন, ইউপি চেয়ারম্যান গাজী জাকির হোসেন, মোল্লা ফিরোজ হোসেন, খুলনা জেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ হাওলাদার, সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন ইমুসহ দলীয় ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী এবং বিপুল সংখ্যক আপামর জনসাধারণ।
গণসংযোগে সারমিন সালাম : এদিকে খুলনা-৪ আসনের নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী আব্দুস সালাম মূর্শেদীর পক্ষে বৃহস্পতিবার শ্রীফলতলা ইউনিয়ন, সুজা চত্বর ও দেয়াড়া মাঠসহ নানাস্থানে গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন সালাম মূর্শেদীর সহধর্মীনি বিশিষ্ট সমাজ সেবিকা সারমিন সালাম। এর পরে তিনিও শোকাহত দিঘলিয়া মহিলা ভাইস চেয়ারম্যানের বাড়িতে ছুটে যান।