আওয়ামী লীগ সভাপতির মৃত্যুতে টুঙ্গিপাড়ায় শোকের ছায়া

0
451

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ রাজনৈতিক জীবনের অবসান ঘটিয়ে পরপারে চলে গেলেন বর্ষীয়ান রাজনীতিবিদ ও বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহোচর গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুল হালিম।

তার মৃত্যুতে উপজেলা জুরে শোকের ছায়া নেমে এসেছে। গতকাল সোমবার ভোরে তিনি বঙ্গবন্ধু মেডিকেল কলেজ বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নাইল্লাহি—-রাজিউন)। তার বয়স হয়েছিল প্রায় ৮৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ৫ মেয়ে , নাতি নাতনি সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুর খবর পেয়ে সকালেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা মরহুমকে দেখতে গিয়ে তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বলে নিশ্চিত করেছেন উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি ইলিয়াস সর্দ্দার। সোমবার আচর বাদ নামাজের পর তার জানাজা হবে বলে জানা গেছে।

বর্ষীয়ান এই নেতার মৃত্যুতে উপজেলা ছাত্রলীগ কালো ব্যাজ পরিধান করে শোক পালন করছে ও ছাত্রলীগের অনুরোধে উপজেলার সমস্ত স্কুল কলেজ বন্ধ রেখে শিক্ষকরা ও শোক পালন করছে।

এছাড়া গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ সহ আওয়ামী লীগের সকল অংঙ্গসংগঠনের পক্ষ থেকে সমবেদনা জানানো হয়েছে তার পরিবারকে।