অনুপ্রোবেশকারীদের যারা সুবিধা দেয় তাদের আগামীর নেতৃত্বে আনা হবে না

0
494

খবর বিজ্ঞপ্তি:
আগামী ৭ ডিসেম্বর খুলনা মহানগর আওয়ামী লীগের সম্মেলন সফল করার লক্ষ্যে খুলনা মহানগর আওয়ামী লীগের অন্তর্গত সকল ওয়ার্ডে নতুন কমিটি গঠনের কার্যক্রম চলছে। এরই ধারাবাহিকতায় গতকাল বুধবার সন্ধ্যায় নগরীর ইউনাইটেড ক্লাবে ২১ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। এসময় তিনি বলেন, বর্র্তমান সরকার কোন ধরনের দুর্নীতি ও দুনীতিবাজদের সহ্য করবে না। আজ সরকার দীর্ঘদিন ধরে ক্ষমতায় থাকার কারনে অনেক সুবিধাবাদীরা আমাদের অনেক নেতার ছত্রছায়ায় এসে অনেক অপকর্ম করছে। এতে করে এই সুবিধাবাদীরা লাভবান হলেও দোষ এসে পরছে আমাদের দলের উপর। এই সকল সুবিধাভোগীদের কালো ছোবল থেকে রক্ষা পেতে আমাদের এখনই প্রস্তুতি নিতে হবে। এজন্য আগামীর নেতৃত্ব বিবেচনায় এই অনুপ্রোবেশ কারীদের যারা সুবিধা দিচ্ছে তাদের আমরা কখনোই নেতৃত্বে আনবো না। আগামীতে দেশকে নেতৃত্ব দেওয়ার জন্য সাংগঠনিক, সৎ, নিষ্ঠাবান নেতৃত্বকে আমরা বেছে নিবো।
সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, ১৪ দলের সমন্বয়ক ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান। সম্মেলনের উদ্ভোধন করেন খুলনা সদর থানা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সাইফুল ইসলাম। এসময় আরো উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি কাজী আমিনুল হক, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ মো: ফারুখ আহম্মেদ, আবুল কালাম আজাদ কামাল, মহানগর আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর অন্যতম সদস্য শ্যমল সিংহ রায়, জাহাঙ্গীর হোসেন খান, ফেরদৌস আলম চান ফরাজী, আলহাজ্ব জোবায়ের আমহেদ খান জবা, হালিমা ইসলাম, হাফেজ মো: শামীম, মো: মফিদুল ইসলাম টুটুল, কাউন্সিলর শামসুজ্জামান মিয়া স্বপন, সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, মহানগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন, ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের নব নির্বাচিত সভাপতি চৌধুরী মিনহাজ উজ জামান সজল, সাধারণ সম্পাদক ফায়েজুল ইসলাম টিটো।
সম্মেলনের প্রধান বক্তার বক্তব্য রাখেন খুলনা সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ২৯ নং ওয়ার্ডের কাউন্সিলর ফকির মো: সাইফুল ইসলাম।
২১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জামিরুল হুদা জহোরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোপাল চন্দ্র সাহা সভা পরিচালনা করেন।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনের সভাপতিত্ব করেন খুলনা সদর থানা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সাইফুল ইসলাম ও পরিচালনা করেন সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর ফকির মো: সাইফুল ইসলাম। এসময় পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষনা করে নতুন নেতৃত্বের জন্য নাম চাওয়া হয়। পরে পুনরায় জামিরুল হুদা জহোরকে সভাপতি ও সাবেক ছাত্রনেতা ও যুবনেতা ইমরানুল হক বাবুকে আগামী তিন বছরের জন্য ২১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।