খুলনার ঠিকাদার ও সমাজসেবক জাহিদুল বারী রনিসহ জামিনে মুক্ত ৪

0
1250

নিজস্ব প্রতিবেদক, খুলনা টাইমস: কয়রা থেকে বিশেষ ক্ষমতা আইনে করা নাশকতার মামলায় সন্দেহভাজনভাবে আটককৃত বিশিষ্ট ঠিকাদার, ব্যবসায়ী ও সমাজসেবক জাহিদুল বারী রনি গত ২৩ নভেম্বর জামিনে মুক্তি পেয়েছেন । তার সাথে আটককৃত বিশিষ্ট ঠিকাদার বাবুল, রূপসা বিএনপির সিনিয়র সহ-সভাপতি বিকাশ মিত্র এবং অফিস সহকারী আরিফ শেখ একইসাথে জামিনে মুক্তি পেয়েছেন।

এসময় জেলগেটে ঠিকাদার সমিতির নেতৃবৃন্দ, ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ, খুলনা জেলা বিএনপি ও ছাত্রদলের নেতৃবৃন্দসহ সাধারন শুভাকাংখীরা জামিনে মুক্তদেরকে ফুলেল শুভেচ্ছা জানান।

সমাজ সেবক জাহিদুল বারী রনি বলেন, আমি আমার ছেলে সহ একটি সামাজিক দাওয়াতে অংশগ্রহন করেছিলাম। সেখান থেকে আমাকে আমার ছেলে ও অফিস সহকারীসহ বিনা কারনে গ্রেফতার করে নাশকতার মামলা দায়ের করা হয় মামলা দেয়ার আগে আমার ছেলেকে ছেড়ে দেয় পুলিশ। আমি ব্যবসা করি। আমাকে এভাবে বিব্রত করার ফলে আমার সামাজিকভাবে মানহানি হয়েছে। বিচার আল্লাহ করবেন ইনশাল্লাহ।

উল্লেখ্য, মামলাটি কয়রা থানায় বিশেষ ক্ষমতা ল আইনে দায়ের করা হয়। আটককৃত সবাই তখন দুপুরের খাবার খাচ্ছিল। খুলনা জেলা বিএনপি ও ্কেন্দ্রীয় বিএনপি এই আটককৃতদের মুক্তি চেয়ে তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছিলেন।