১০ মহররমের মর্মস্পর্শী ঘটনা অন্যায়ের বিরুদ্ধে কঠোর সংগ্রামে উদ্বুদ্ধ করে- সিটি মেয়র

0
191

খবর বিজ্ঞপ্তি:
খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, কারবালার ইতিহাস মুসলমানদের জন্য একটি তাৎপর্যপূর্ণ ও অর্থবহ ঘটনা। ১০ মহররমের মর্মস্পর্শী ঘটনা একদিকে যেমন আমাদের হৃদয়কে গভীরভাবে শোকাচ্ছন্ন করে তোলে অন্যদিকে অসত্য ও অন্যায়ের বিরুদ্ধে কঠোর সংগ্রামে আমাদেরকে উদ্বুদ্ধ করে বলে সিটি মেয়র উল্লেখ করেন।
সিটি মেয়র বুধবার (২৬ আগষ্ট) বিকেলে কেসিসি’র খালিশপুরস্থ শাখা অফিসে ইমামবাড়ীর মাঝে আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। পবিত্র আশুরা উপলক্ষে কেসিসি’র পক্ষ থেকে এ আর্থিক অনুদান প্রদান করা হয়। অনুষ্ঠানে সিটি মেয়র ২৬টি ইমাম বাড়ির মাঝে ৯৭ হাজার টাকা বিতরণ করেন।
কেসিসি’র কাউন্সিলর মো: মনিরুজ্জামান-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউন্সিলর কাজী তালাত হোসেন কাউট, এস এম খুরশিদ আহম্মেদ টোনা ও সংরক্ষিত আসনের কাউন্সিলর পারভীন আক্তার। অন্যান্যের মধ্যে বাজমে হুসাইনি মুহররম কমিটি’র সভাপতি মাওলানা মো: রেজা আলী জায়দী, সাধারণ সম্পাদক সৈয়দ গামখার হুসাইন, আঞ্জুমান এ পাঞ্জাতানী ট্রাস্টের সভাপতি মো: ইকবাল, কেসিসি’র হিসাব রক্ষণ কর্মকর্তা মোস্তাফিজুর রহমান প্রমুখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।