সোনাডাঙ্গা থানা পেশাজীবী শ্রমিকলীগের প্রতিবাদ সভা

0
259

খবর বিজ্ঞপ্তি:
খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহ্ উদ্দিন জুয়েল ও জাতীয় শ্রমিক লীগ খুলনা মহানগর শাখার সাধারণ সম্পাদক রণজিত কুমার ঘোষদ্বয়ের বিরুদ্ধে ফেসবুকে এমডি আল মাসুদ তালুকদারের আইডি’র মাধ্যমে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক কুৎসা রটনা ও অপপ্রচারের প্রতিবাদে সোনাডাঙ্গা থানা পেশাজীবী শ্রমিকলীগের এক প্রতিবাদ সভা সংগঠনের নিজস্ব কার্যালয়ে রবিবার বিকেলে অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন সোনাডাঙ্গা থানার পেশাজীবী শ্রমিক লীগের আহŸায়ক জজ এম রায় পরিচালনা করেন সদস্য সচিব মোঃ আনোয়ার হোসেন। প্রধান অতিথি ছিলেন মহানগর সভাপতি মাস্টার আতাহার উদ্দিন। বিশেষ অতিথি মহানগর কার্যকরী সভাপতি মোঃ নূর ইসলাম হাওলাদার, সিনিয়র সহ-সভাপতি কামাল হোসেন। প্রধান বক্তা হিসেবে ছিলেন মহানগর সাধারণ সম্পাদক মোল্লা মাহবুবুর রহমান। বিশেষ বক্তা ছিলেন খুলনা সদর থানার আহŸায়ক মোঃ আল-আমিন গাজী এবং সদস্য সচিব মোঃ মনির হোসেন।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিতÑমোঃ মাসুদ রানা, মোঃ শহীদুল ইসলাম শহিদ, মোঃ সাগর, আব্দুর রাজ্জাক পাঠান, সাজু শিকদার, মামুন শিকদার, হানিফ শেখ, সুমন হাওলাদার, মোঃ মণ্টু শেখ, মনির শেখ, কওসার শেখ, মুজিবর রহমান, মোঃ ইব্রাহিম, আল আমিন মোল্লা প্রমুখ। নেতৃবৃন্দ খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহ্ উদ্দিন জুয়েল ও জাতীয় শ্রমিক লীগ খুলনা মহানগর শাখার সাধারণ সম্পাদক রনজিত কুমার ঘোষের বিরুদ্ধে ফেসবুকে এমডি আল মাসুদ তালুকদারের আইডি’র মাধ্যমে ফেসবুকে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক কুৎসা রটনা ও অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং দোষীকে গ্রেফতারপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের প্রতি আহŸান জানান।
অপরদিকে খুলনা মহানগর পেশাজীবী শ্রমিক লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ কামাল হোসেনের মেঝ ভাই মোঃ বাবু মৃত্যুবরণ করায় মহানগর পেশাজীবী শ্রমিক লীগের নেতৃবৃন্দ তাঁর রুহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।