শেখ সোহেলের নির্দেশে পথচারীদের মাঝে চলছে শহীদ আলীর ইফতার বিতরণ

0
933
পবিত্র মাহে রমজান উপলক্ষে বিসিবি পরিচালক শেখ সোহেলের উদ্যোগে সোনাডাঙ্গা থানা যুবলীগের আহবায়ক শেখ শহীদ আলীর আয়োজনে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেন কেসিসি প্যানেল মেয়র আলী আকবর টিপু। -খুলনাটাইমস

নিজস্ব প্রতিবেদক:
বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও ক্রিকেট বোর্ডের পরিচালক শেখ সোহেলের অর্থায়নে ও নির্দেশনায় মাসব্যাপী ইফতার সামগ্রী বিতরণের আয়োজন করা হয়েছে। সড়কের পাশে অসহায় ও দু:স্থ মানুষের জন্য এমন আয়োজন। বিগত চার দিন হতে নগরীর শেরে বাংলা রোডের জোহরা খাতুন স্কুলের সামনে ইফতারের বিতরণের এই চিত্র সামাজিক মাধ্যমেও ভাইরাল হয়। এর আয়োজক খুলনা মহানগর যুবলীগের সদ্য সাবেক সদস্য ও সোনাডাঙ্গা থানা যুবলীগের যুগ্ম-আহবায়ক শেখ শহীদ আলী।

শেখ শহীদ আলী বলেন, অসহায়, দুস্থ ও পথচারীদের জন্য মাসব্যাপী ইফতার বিতরণের ব্যবস্থা করেছেন প্রধানমন্ত্রীর ¯েœহভাজন ছোট ভাই শেখ সোহেল সহায়তায়। তার নির্দেশে ও অর্থায়নে এই আয়োজনটির সমন্বয়কের দায়িত্ব পালন করছি মাত্র। তিনি জানান, গত ৮ মে থেকে এই কার্যক্রম শুরু হয়। এই স্থানে সোমবার ইফতার বিতরণ শেষ হবে। এরপর থেকে রূপসা ট্রাফিক চত্ত¡র, গল্লামারী মোড় ও সোনাডাঙ্গা বাসষ্টান্ডে ইফতার বিতরণের কার্যক্রম চলবে। সাবেক এই ছাত্রলীগ নেতা আরও বলেন, আমরা অভিভাবক শেখ সোহেল চলমান সংকটের শুরু থেকেই কর্মহীন ও অসহায় মানুষের পাশে দাড়িয়েছি। এপর্যন্ত সহ¯্রাধিক মানুষের হাতে ইফতার সামগ্রী তুলে দিতে সক্ষম হয়েছি। চলমান সংকট ঘনীভূত হলে এই কর্মসূচি চলবে। প্রসঙ্গত, প্রতিদিনই ইফতার বিতরণকালে উপস্থিত গরীব-দু:খী মানুষের কাছে শেখ সোহেলের উত্তরোত্তর সমৃদ্ধি ও সফলতা এবং দীর্ঘায়ু কামনা করে দোয়া প্রত্যাশা করেন শহীদ আলী।


তার এই আয়োজনকে স্বাগত জানিয়ে অতিথি হিসেবে ইতোমধ্যে অংশগ্রহণ করেছেন আওয়ামী লীগ ও যুবলীগ ও ছাত্রলীগের শীর্ষ নেতারা। যার মধ্যে উল্লেখযোগ্যরা হলেন, সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগ সভাপতি সিদ্দিকুর রহমান বুলু বিশ^াস ও সাধারণ সম্পাদক তসলিম আহম্মেদ আশা, কেসিসি’র প্যানেল মেয়র ও কাউন্সিলর আলী আকবর টিপু, খালিশপুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী ফয়েজ মাহমুদ, মহানগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ ও যুগ্ম-আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন, নগর ছাত্রলীগ সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেলসহ সহ অনেকেই।