শরণখোলায় ঘাতক বাস ড্রাইভারের শাস্তি ও নিরাপদ সড়কের দাবীতে বিক্ষোভ

0
359

শরণখোলা আঞ্চলিক অফিস:
শরণখোলায় মঙ্গলবার সকালে সড়ক দূর্ঘটনায় নাসিমা বেগম নিহত হওয়ায় ঘাতক বাস চালকের শাস্তি ও নিরাপদ সড়কের দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে। শরণখোলা মোরেলগঞ্জ সড়কে বাস চলাচল বন্ধ রয়েছে।
মঙ্গলবার সকাল ১০ টায় শরণখোলা প্রেসক্লাবের সামনে থেকে সাধারন ছাত্র সমাজের ব্যানারে বিক্ষোভ মিছিল উপজেলা সদর প্রদক্ষিণ করে রায়েন্দা বাজার পাঁচ রাস্তার মোড়ে পথসভা করে। পথসভায় বক্তৃতা করেন রায়েন্দা ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক শরীফ খায়রুল ইসলাম, শরণখোলা সরকারি কলেজ ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান আসাদ, বায়েজিদ হোসেন ফকির ও নওয়াজ আমিন প্রমূখ।
সমাবেশে বক্তারা এঘটনার জন্য দায়ী বাস চালককে গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তি ও নিরাপদ সড়কের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে তারা প্রশাসনের কাছে দাবী জানান।
এ দিকে, মঙ্গলবার সকাল থেকে শরণখোলা-মোরেলগঞ্জ সড়কে যাত্রীবাহী বাস চলাচল বন্ধ রয়েছে। মোরেলগঞ্জ-শরণখোলা-মোংলা বাস মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক হারুন অর রশিদ জানান, সম্ভাব্য সহিংসতা এড়াতে সাময়িক বাস চলাচল বন্ধ রাখা হয়েছে।
শরণখোলা থানা অফিসার ইনচার্জ দিলীপ কুমার সরকার জানান, ঘাতক বাসটি আটক করা হয়েছে এখন পর্যন্ত কেউ থানায় কোন লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে মামলা রেকর্ড করা হবে।
শরণখোলা উপজেলা নির্বাহী অফিসার লিংকন বিশ্বাস বলেন, বাস চলাচল বন্ধের খবর ও কারণ তিনি জানেন না বিষয়টি খোঁজ নিয়ে ব্যবস্থা নিবেন।