শরণখোলায় ইউপি চেয়ারম্যানের বাড়িতে হামলা-ভাঙচুর

0
263

শরণখোলা প্রতিনিধি: শরণখোলার রায়েন্দা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মৃত আবু হাশেম তালুকদারের বাড়িতে হামলা ও ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। জোরপূর্বক জমি দখলে নিতে প্রতিপক্ষের আ. হক তালুকদার বহিরাগত সন্ত্রাসীদের নিয়ে এ হামলা চালায়। শুক্রবার গভীর রাতে উপজেলার পশ্চিম খাদা গ্রামে এ ঘটনা ঘটে। তারা বাড়ির লোকজনকে অবরুদ্ধ করে প্রায় একঘন্টা তান্ডব চালিয়ে সীমানার বেড়া ও গাছপালা কেটে ফেলে। খবর পেয়ে ওই রাতে পুলিশ ঘটনাস্থলে গেলে হামলাকারীরা পালিয়ে যায়।
মৃত আবুল হাশেম তালুকদারের ছেলে ব্যবসায়ী রেজাউল করিম স্বপন জানান, প্রতিপক্ষের আ. হক তালুকদার রাত আনুমানিক ১২টার দিকে ১৫-১৬জন লোক নিয়ে তাদের বাড়ির মধ্যে জমি দাবি করে দা, লাঠিসোটা নিয়ে হামলা চালায়। এসময় বাড়িতে তারা স্বামী-স্ত্রী দুজন ছাড়া অন্য কোনো লোক ছিলনা। সন্ত্রাসীরা তাদেরকে ঘরে অবরুদ্ধ করে অকথ্য গালাগালি করে এবং বাড়ির সীমানার টিনের বেড়া ভাঙচুর ও গাছপালা কেটে ফেলে। প্রায় এক ঘন্টা ধরে তারা বাড়িতে তান্ডব চালায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই তারা পালিয়ে যায়। এঘটনায় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে বলে জানান ওই ব্যবসায়ী।
প্রতিপক্ষের আ. হক তালুকদার জানান ,স্বপনের বাড়ির মধ্যে জমি পাবেন তিনি । কিন্তু তা ফেরৎ না দেওয়ায় রাতে বেড়া ও গাছপালা তুলে ফেলা হয়েছে। এখন যা হবার হবে।
শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসকে আব্দুল্লাহ আল সাইদ বলেন, হামলার খবর পেয়ে রাতেই ওই বাড়িতে পুলিশ পাঠানো হয়। ভুক্তভোগীর পরিবার লিখিত অভিযোগ করেছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।