মোড়েলগঞ্জে শিক্ষকদের কম্পিউটার হার্ডওয়ার প্রশিক্ষণের সমাপনি অনুষ্ঠান

0
344

এম.পলাশ শরীফ, মোড়েলগঞ্জ :
বাগেরহাটের মোড়েলগঞ্জে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের শিক্ষকদের ১৫ দিন ব্যাপি অনুষ্ঠিত কম্পিউটার,নেটওয়ার্ক ও ট্রাবলশুটিং ২০১৯-২০ অর্থবছরের ১ম ব্যাচের প্রশিক্ষণের সমাপনি ও সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠান বৃহস্পতিবার বিকেলে অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো ব্যানবেইস সার্বিক ব্যবস্থাপনায় ও উপজেলা আইসিটি ট্রেনিং এন্ড রিসোর্স সেন্টার ফর এডুকেশনের আয়োজনে অনুষ্ঠিত সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ এ্যাড. শাহ-ই-আলম বাচ্চু। উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আব্দুল হান্নান, উপজেলা একাডেমিক সুপার ভাইজার মো. বাকী বিল্লাহ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, প্রশিক্ষক সরকারি এসএম কলেজের সহকারী অধ্যাপক জাকির হোসেন রিয়াজ, রওশন আরা ডিগ্রী মহিলা কলেজের প্রভাষক আল আমিন তালুকদার । বক্তব্য রাখেন, প্রশিক্ষনার্থী ও মোড়েলগঞ্জ প্রেস ক্লাব সভাপতি মেহেদী হাসান লিপন। সঞ্চালকের দায়িত্ব পালন করেন প্রশিক্ষনার্থী গোলাম মোস্তফা।
প্রশিক্ষণে উপজেলা মাধ্যমিক ও দাখিল পর্যায়ের ২৪ টি শিক্ষা প্রতিষ্ঠানের ২৪ জন প্রশিক্ষনার্থী অংশগ্রহন ও সার্টিফিকেট গ্রহন করেন।