মোড়েলগঞ্জে রেড ক্রিসেন্ট সোসাইটির ত্রাণ বিতরণ

0
258

মোড়েলগঞ্জ প্রতিনিধি:
বাগেরহাটের মোড়েলগঞ্জে পানগুছি নদীর তীরবর্তী ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন রেড ক্রিসেন্টে সোসাইটির বাগেরহাট জেলা ইউনিট।
বৃহস্পতিবার দিনব্যাপী এ ত্রাণ বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব অ্যাড. শাহ-ই-আলম বাচ্চু, নির্বাহী অফিসার মো. দেলোয়ার হোসেন, রেড ক্রিসেন্ট সোসাইটির সদস্য, জেলা পরিষদ সদস্য আফরোজা আক্তার লিনা।
উপজেলা যুবলীগের আহŸায়ক ভাইস চেয়ারম্যান মোজাম্মল হক মোজাম, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা ছাবুল, জেলা যুব রেড ক্রিসেন্ট সোসাইটির টিম লিডার শরিফুল ইসলাম জুয়েল এ সময় উপস্থিত ছিলেন।
ঘূর্ণিঝড় আম্ফান ও অতিরিক্ত জোয়ারের পানিতে ক্ষতিগ্রস্ত উপকূলীয় এ উপজেলার বহরবুনিয়া, খাউলিয়া ও সেতারা-আব্বাস টেকনিক্যাল এন্ড বিএম কলেজে পৃথক পৃথকভাবে ১৯২ পরিবারের মাঝে হাইজিন কিডস্, শেল্টার কিডস্, টুল কিডস ও তারপলিন সামগ্রী বিতরণ করা হয়।
ত্রাণ সামগ্রী বিতরণকালে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান অ্যাড. শাহ-ই আলম বাচ্চু বলেন, প্রাকৃতিক দুর্যোগ মহামারী করোনাসহ যেকোন দুর্যোগেই ধৈর্য্যের সহিত সকলকে মোকাবিলা করতে হবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক এ সহায়তা প্রদান করা হচ্ছে, তিনি সার্বক্ষনিক সাধারণ জনগনের পাশে রয়েছেন।